Press "Enter" to skip to content

হুগলীর তেলনিপাড়ায় কট্টরপন্থীদের চরম উপদ্রব, বেছে বেছে হিন্দুদের বাড়ি ঘরে করা হচ্ছে হামলা-দাবি বিজেপির


ভারত দেশ এখন মূলত দুটি ভাইরাসের সাথে লড়াই করছে। প্রথমত করোনা ভাইরাস দ্বিতীয়ত কট্টরপন্থী ভাইরাস। করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইতে দেশ জিতবে এটা নিশ্চিত। তবে কট্টরপন্থী ভাইরাসের বিরুদ্ধে দেশের জনতা সচেতনা না হলে এক সময় উন্মাদীরা পুরো দেশকে গিলে নেওয়ার দিকে অগ্রসর হবে।

জানিয়ে দি, দেশজুড়ে লকডাউনের মধ্যেও হুগলি থেকে উন্মাদী ভিড়ের উপদ্রবের ঘটনা সামনে এসেছে। জেলার তেলনিপাড়া এলকায় কট্টরপন্থীরা দুরন্ত তান্ডব চালিয়েছে বলে জানা গেছে।

https://platform.twitter.com/widgets.js

তেলনিপাড়ায় কট্টরপন্থীরা যে উপদ্রব চালিয়েছে তা ইরাক ও সিরিয়ার সন্ত্রাসের কথা মনে পড়িয়ে দিয়েছে। যে এলকায় ঘটনাটি ঘটেছে সেখানের সাংসদ বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জী। বিজেপির তরফ থেকে বলা হয়েছে, বেছে বেছে হিন্দুদের বাড়ি ঘরে হামলা চালানো হয়েছে।

https://platform.twitter.com/widgets.js

হুগলি জেলার ভদ্রেশর থানা এলাকা থেকে কট্টরপন্থীদের উপদ্রব শুরু হয়ে চন্দননগর অবধি এর আঁচ পৌঁছায় বলে জানা গেছে। বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জী বলেছেন, হিন্দুদের বাড়িতে বোমা ছোড়া হয়েছে এবং এক তরফা আক্রমন করা হয়েছে। কৈলাস বিজয়বর্গীয় বলেছেন প্রশাসন দর্শক হয়ে বসে আছে। মমতা ব্যানার্জীকে প্রশ্নঃ করে  কৈলাস বিজয়বর্গীয় বলেছেন এভাবে আর কতদিন চলবে