Press "Enter" to skip to content

২০১৯ এর নির্বাচন আসার আগেই কংগ্রেস কিভাবে হারতে শুরু করে দিল জানলে অবাক হবেন।

ের প্রচার জোরকদমে শুরু হয়েছে, প্রধানবিরোধী দল কংগ্রেসের সাথে এক হয়ে দেশের বাকি বিরোধী দলগুলিও মোদীকে সরানোর জন্য উঠেপড়ে লেগেছে। তবে সম্প্ৰতি যে ঘটনা ঘটছে তা দেখে মনে হচ্ছে নির্বাচনের আগেই কংগ্রেস হারতে শুরু করে দিয়েছে।

আসলে এদিন রামলীলা ময়দানে কংগ্রেস জনআক্রোশ রালির ডাক দিয়েছিল। এই সভায় কংগ্রেস সভাপতি , পূর্ব সভাপতি গান্ধী, পূর্ব প্রধানমন্ত্রী মনমোহন সিংহ সহ বিভিন্ন পার্টির উচ্চনেতৃত্ব উপস্থিত ছিলেন। আপনাদের জানিয়ে রাখি রাজনৈতিক দৃষ্টিকোন থেকে এই সভাকে খুবই গুরুত্বপূর্ণ মনে করা হচ্ছিল কারণ, এই সভা নির্বাচনের আগে করা হচ্চিল এবং কংগ্রেস দাবি করেছিল প্রায় ৩ লক্ষ সাধারণ মানুষ এই সভায় যোগদান করবেন।

কিন্তু সমাবেশ আয়োজন করার পর দেখা যায় সভায় আসন ৮৫% খালি রয়েছে। শুধু তাই নয় এই সভায় যেসব লোকেরা উপস্থিত হয়েছিলেন তারাও রাহুল গান্ধীর ভাষণ কিছুক্ষন শোনার পর আসন ছেড়ে উঠে পড়েন।
অমিত শাহ রাহুল গান্ধীর এই সভাকে কটাক্ষ করে বলেছেন, এটা জনআক্রোশ নয় এটা পরিবার আক্রোশ। একটা পরিবার তাদের ক্ষমতা হারিয়েছে তাই চুপ থাকতে পারছে না।

আপনাদের আরো জানিয়ে রাখি সাংবাদিকরা রাহুল গান্ধীর সভার ছবি জনগণের সামনে তুলে ধরলে রাহুল গান্ধীর লোকজন সাংবাদিকদের উপর আক্রমণ করতেও শুরু করে। কংগ্রেসের ডাকে রামলীলা ময়দান যে এইভাবে খালি পড়ে থাকবে তা কেউই ভাবতে পারেননি। বিশেষজ্ঞদের বক্তব্য এই সমাবেশের ভিড় না হওয়া যে কংগ্রেস হারবে এটা আরো একবার নিশ্চিত হয়ে গেল ।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.