Press "Enter" to skip to content

২০১৯ এ আবার জয়ী হবেন মোদীজি!! মোদীকে একমাত্র মোদীই হারাতে পারবেন বলে দাবি বিশেষজ্ঞদের।

[sg_popup id=”1″ event=”onload”][/sg_popup]

২০১৯ নির্বাচনে কে জিতবেন এই নিয়ে রাজনৈতিক মহলে এখন থেকেই তোলপাড় শুরু হয়েগেছে। কারণ নির্বাচন হতে আর বেশি সময় হাতে নেই। এই মুহূর্তে দাঁড়িয়ে যেখানে প্রধান দল কংগ্রেস দাবি করেছে ২০১৯ এ ভারতের প্রধানমন্ত্রী হবেন, একই ভাবে সমর্থকদের দাবি ব্যানার্জী প্রধানমন্ত্রী হবে। কিন্তু জানলে অবাক হবেন বর্তমানে ১৯ নির্বাচনকে কেন্দ্র করে যতগুলি সার্ভে বেরিয়েছে সবগুলোতেই দেখা গেছে মোদীজি পুনরায় ভারতের প্রধানমন্ত্রী পদে বসবেন।সার্ভে সংস্থাগুলির দাবি প্রধানমন্ত্রী মোদীর লোকপ্রিয়তা অবাকভাবে দিন দিন বেড়েই চলেছে।

বিশেষজ্ঞদের দাবি মোদী কে কখনোই কোনো রাজনৈতিক প্রতিদ্বন্দী হারাতে পারবে না। মোদীজিকে একমাত্র মোদীজি নিজের হারাতে পারবেন। এর কারণ বিজেপি ও প্রধানমন্ত্রী মোদী একটা বিশেষ বিচারধারা(রাষ্ট্রবাদ ও ) নিয়ে কাজ করে। এর ফলে বিজেপি খুব সহজেই কোনো টাকা না খরচা করেই নিষ্ঠাবান সমর্থক পেয়ে যায়। কিন্তু এই ব্যাপারে অন্য দলকে নিজেদের টাকা খরচ করে সমর্থক তৈরী করতে হয়। আপনারা হয়তো লক্ষ করবেন দেশে এইরকম অনেক বিজেপি সমর্থক আছে যারা পার্টির সাথে যুক্ত না হয়েও বিনা স্বার্থে দেশের জন্য প্রচার করে( বা মাঠে নেমে)।

সেই জায়গায় অন্যদলকে প্রচারের জন্য টাকা খরচ করে সমর্থক টানতে হয়। বিশেষজ্ঞদের আরো দাবি, এমনি একজন প্রধানমন্ত্রী যার সাথে ভারতের বর্তমানের কোনো রাজনৈতিক নেতার তুলনা করা যেতে পারে না। এমকি সম্প্রতি বিশ্বের শক্তিশালী নেতাদের তালিকায় মোদীজি ৩ য় স্থানে রয়েছে। তাই বর্তমান অবস্থান ২০১৯ নির্বাচনে মোদীজিকে হারানো প্রায় অসম্ভব। এই অবস্থায় মোদীজি যদি ইন্দিরা গান্ধীর মতো বড়ো বড়ো ভুল করে বসে তবেই তিনি সিংহাসনচ্যুত হবেন নতুবা মোদীজি যতদিন ইচ্ছা ভারতের শাসন চালাতে পারবেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.