Press "Enter" to skip to content

২০১৯ এ বিরোধীদের চিত করার জন্য নতুন মাস্টারপ্ল্যান ও শ্লোগান নিয়ে প্রস্তুত মোদী সরকার।

২০১৯ এর লোকসভা নির্বাচন যত সামনে আসছে দেশের রাজনীতি ততই তোলপাড় হয়েউঠছে। ২০১৯ এ একদিকে বিজেপি নির্বাচন জন্য প্রস্তুতি নিচ্ছে অন্যদিকে বিরোধীরা জোটবন্ধন করে বিজেপিকে হারানোর জন্য প্রস্তুত নিচ্ছে। অর্থাৎ একদিক থেকে বিজেপি তার চিন্তা ধারার দিকে এগিয়ে রয়েছে, কারণ নির্বাচনের বেশিরভাগ ক্ষেত্রে জয় তার হয় যে ওপরকে হারবার না চিন্তা করে নিজে জেতার চেষ্টা করে।

আরোও পড়ুন – আবার হল তৃনমূলের কুকীর্তি ফাঁস 

মিডিয়া থেকে প্রাপ্ত খবর অনুযায়ী বিজেপি ২০১৯ নির্বাচনেও দুর্নীতি ও কালোধনকে প্রধান ইস্যু রেখে নির্বাচনে লড়াই করবে। কারণ দেশের ভেতর অনেক দুর্নিতী দমন করতে পারলেও এখনো দেশের বাইরে থাকা কালোটাকা ফিরিয়া আনা এবং দুর্নীতিগ্রস্থ ব্যাক্তিদের সাজা দেওয়ার কাজ বাকি আছে। বিজেপি এই ব্যাপারে ৩ মিনিটের একটা ভিডিও বানিয়ে ফেলেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহ এই ভিডিও দেখানোর মঞ্জুরিও দিয়েদিয়েছেন। বিজেপি ইতিমধ্যেই ‘সাফ নিয়ত শাহি বিকাশ’ শ্লোগান তৈরী করে প্রচারে নেমে পড়েছে। বিজেপি পার্টির মিডিয়া সেল আরো একটা ভিডিও তৈরী করছে যেখানে ‘কাম আধুরা, এক মওকা মোদী সরকার, কাম পুরা হোনে কা’। এই শ্লোগানের উদেশ্য দুর্নীতি দমনের কাজ এখনো সম্পুর্ন হয়নি তাই আরো একবার মোদী সরকার।

আরোও পড়ুন – আবার ইতিহাস গড়লেন মোদীজি 

বিজেপি ২০১৯ এর জন্য মোদীজিকেই প্রধান সেবক হিসেবে দাঁড় করাবে এ নিয়ে কোনো সন্দেহ নেই। মোদী সরকার এই কয়েকবছরে যেভাবে দেশকে এগিয়ে নিয়েগেছে ঠিক একইভাবে কাজ সম্পুর্ন করার জন্য মানুষের কাছে ভোট চেয়ে নেবে। বিজেপি জানিয়েছে তারা মানুষকে বোকা বানানোর জন্য নয়, তারা স্বচ্ছ মানসিকতার সাথে দেশের উন্নতি করার জন্য এই কাজে নামবে।

আরও পড়ুন- আপনি ঈদ পালন করেননি, তাহলে কি আমরা আপনাকে হিন্দু নেতা বলতে পারি?” এই প্রশ্নের উত্তরে যোগী আদিত্যনাথ যা উত্তর দিলেন

[sg_popup id=”7″ event=”onload”][/sg_popup]

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.