Press "Enter" to skip to content

২০১৯ নির্বাচনের আগেই রামমন্দির নির্মাণের পরিকল্পনায় প্রস্তুত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

নরেন্দ্র মোদীজি প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে একের পর এক বড়ো পদক্ষেপ নিয়ে সকলকে অবাক করে চলেছে। GST থেকে নোটবন্দি হোক বা যোগীজিকে প্রদেশের মুখ্যমন্ত্রী বানানো থেকে সার্জিক্যাল স্ট্রাইক হোক, সব ক্ষেত্রই দেশবাসীকে চমকে দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে ২০১৯ নির্বাচনের আগে মোদী সরকার আরো ৫ টি বড়ো পদক্ষেপ নেবে তাও আমরা আপনাদের জানিয়েছি।

জম্মুকাশ্মীরকে ৩ ভাগে ভাগ করে কেন্দ্র শাসিত রাজ্য বানানোর পক্রিয়ার প্রস্তুতি তো ইতিমধ্যে মোদী সরকার শুরু করে দিয়েছেন। তবে আজ আরো একটা বড়ো খবর সামনে আসছে যা জানার পর প্রত্যেক হিন্দু খুশিতে মেতে উঠবেন। খবর পাওয়া যাচ্ছে রাম মন্দির নির্মাণের ব্যাপারে ২০১৯ এর আগেই মোদী সরকার বড়ো পদক্ষেপ নিতে চলেছে। সূত্রের খবর অক্টোবর মাসে কোর্ট রামমন্দির নির্মাণের ব্যাপারে রায় শুনিয়ে দেবে আর তারপরেই মন্দির নির্মাণ শুরু হবেই কিন্তু রামমন্দির তৈরী করার প্রস্তুতির প্রায় ৫০% সম্পূর্ণ হয়েছে বলে জানা গিয়েছে।

আরোও পড়ুন – ভারতবিরোধীদের জন্য দুঃসংবাদ!! দেশের মধ্যে লুকিয়ে থাকা ভারত বিরোধীদের উপর কড়া নজর রাখতে শুরু করেছে মোদী সরকার।

শুধু এই নয়, মন্দির নির্মাণের জন্য প্রয়োজনীয় পাথরের সন্ধানও সম্পুর্ন হয়েছে। যদি কোনো কারণে আদালত রামমন্দির নির্মাণের ব্যাপারে রায় না দেয় তাহলে মোদী বিধায়ক নিয়ে এসে রামমন্দির নির্মাণের কাজ শুরু করবেন। আর এই কারণেই মন্দির নির্মাণের প্রস্তুতি অনেক আগেই শুরু করে দেওয়া হয়েছে এবং ৫০% কাজ সম্পুর্ন করে ফেলা হয়েছে। মন্দির নির্মাণের জন্য প্রথমতল বানানোর প্রস্তুতিও সম্পুর্ন হয়েছে এবং মন্দির নির্মাণের জন্য যে পরিমান পাথর প্রয়োজন তার ৫০% সংগ্রহ করা হয়েগেছে এবং ১০৬ টি পিলারও তৈরি করা হয়েছে।এবার শুধুমাত্র মন্দির নির্মাণের জন্য সবুজ সংকেত মিললেই কাজ পুরোদমে চালু করা হবে।

আরোও পড়ুন –  প্রাণ দিয়ে ভারতকে উপহার দিয়েছিলেন টাইগার হিল!! আজ সেই মহান মনোজ কুমার পান্ডের জয়ন্তী দিবস।

এর মধ্যেই শিয়া ওয়াকফ বোর্ডের ওয়াসিম রিজভী রামজন্মভূমি কার্যশালা পৌঁছান এবং সেখানে পাথরের কাজ এর জন্য ১০,০০০ টাকা চাঁদা দেন এবং বলেন যে প্রয়োজনে মন্দির নির্মাণের জন্য অধ্যাদেশ আনা হবে।ওয়াসিম রিজভী বলেন, যারা রাম মন্দিরের বিরোধিতা করছে তারা দেশদ্রোহী। তিনি আরো বলেন, পুরো বিশ্ব জানে ভগবান রামের জন্ম কোথায় হয়েছিল, তাই রামের জন্মভূমিতে মন্দির হবে না তো কোথায় হবে!

আরোও পড়ুন – এমনকি এই জেলাতেও হল তৃণমূলে বড়সর ভাঙ্গন , জানেন কোথায় ?

you're currently offline