Press "Enter" to skip to content

২১ পরিবর্তন আসবেই, বাংলায় বিজেপিই সরকার গড়বে তৃণমূলকে হুঁশিয়ারি অমিত শাহ-এর

নয়া দিল্লীঃ ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে কোমর বেঁধে নেমেছে বিজেপি। আর সেই সুত্রেই কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) কার্যত হুঙ্কার দিয়েই বললেন, বাংলায় পরিবর্তন অবশ্যম্ভাবী। উনি এও বলেন যে, আগামী বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপিই ক্ষমতায় আসবে। এদিন তিনি রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে উদ্বেগও প্রকাশ করেন।

ন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) শনিবার বলেন, রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) রিপোর্ট আর সংবিধানের কথা মাথায় রেখে পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসন লাগু করার সিদ্ধান্ত নেওয়া হবে। উনি বলেন, ‘আমি বলতে বাধ্য হচ্ছি যে, পশ্চিমবঙ্গে আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে। এমনকি সেখানে ভারত সরকার দ্বারা রাষ্ট্রপতি শাসন জারি করার মতো পরিস্থিতি তৈরি হয়েছে। আমরা এরজন্য ভারতীয় সংবিধান আর রাজ্যপাল জগদীপ ধনখড়ের রিপোর্টে পরামর্শ করার জরুরী মনে করছি।

অমিত শাহ-এর এই মন্তব্যের পর বিজেপির রাষ্ট্রীয় মহাসচিব এবং বিজেপির সাংসদ বাবুল সুপ্রিয়োর তরফ থেকে রাজ্যে রাষ্ট্রপতি শাসন লাগু করার দাবি করার পর এসেছে। অমিত শাহ বলেন, ‘রাজনৈতিক নেতা হিসাবে এই বিষয়ে তাদের অবস্থানটি যৌক্তিকভাবে সঠিক। বাংলায় আইন শৃঙ্খলা পরিস্থিতি খারাপ”