Press "Enter" to skip to content

৬৫ বছরের পিসিকে গাড়ি চাপা দিয়ে মারল ভাইপো, ছড়াল উত্তেজনা

[ad_1]

ইটাহারঃ ইচ্ছাকৃত না নিছকই দুর্ঘটনা? এই নিয়ে তদন্ত করছে পুলিশ। তবে ভাইপোর গাড়ির ধাক্কায় পিসির মৃত্যুতে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সঞ্চার ঘটেছে। জানা গিয়েছে যে, উত্তর দিনাজপুরের ইটাহারে দুর্লভপুর অঞ্চলের ভাগনাইল গ্রামের বাসিন্দা আসেরা বেওয়ার (৬৫) দুপুরে খাওয়া দাওয়ার পর শীত কমাতে রোদে বসে শরীর গরম করছিলেন। আর তখনই তাঁর ভাইপো নাসির আলি গাড়ি বের করে পিসিকে গিয়ে সজোরে ধাক্কা মারেন।

ভাইপোর গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় পিসির। এরপরই এলাকাবাসী ও নাসিরের পরিবারের বাকিরা ক্ষোভে ফেটে পড়েন। আত্মীয়রা ও এলাকাবাসী নাসিরকে ধরে সেই সময় বেধড়ক মারধর করে। পরে তাঁকে উদ্ধার করে রায়গঞ্জ হাসপালাতে ভর্তি করানো হয়। সেখানেই তাঁর চিকিতা চলছে। পুলিশের তরফ থেকে জানানো হয়েছে যে, অভিযোগের ভিত্তিতে নাসিরকে জিজ্ঞাসাবাদ চালানো হবে। আপাতত তাঁকে এখন কড়া নজরদারির মধ্যে রাখা হয়েছে।

পিসিকে চাপা দেওয়ার পর সেখান থেকে পালানোর চেষ্টা করেছিলেন ভাইপো নাসির। কিন্তু এলাকাবাসীদের তৎপরতায় তা সম্ভব হয়নি। তাঁকে তৎক্ষণাৎ ধরে ফেলেন এলাকাবাসী। এরপর মারধর করে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। সেখান থেকে সরাসরি তাঁকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানো হচ্ছে।

যদিও নাসির সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন যে, ‘গাড়ি ঘোরানোর চেষ্টা করার সময় পিছন দিক থেকে পিসির ধাক্কা লেগে যায়।” নাসিরের যুক্তি মানতে নারাজ এলাকাবাসী। তাঁদের দাবি, নাসির ইচ্ছে করেই এই কাজ করেছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

[ad_2]