Press "Enter" to skip to content

আজকের লোকসভার ভাষণে মোদীজির দশটি জবাব, যা শোনার পর পুরো চুপ হয়ে গেল কংগ্রেস

আজ লোকসভায় চরম আক্রমনাত্বক মুডে ছিলেন প্রধানমন্ত্রী । আজ উনি লোকসভায় বিরোধীদের করা প্রশ্নের জবাব দিতে দিতে একবারে তাঁদের ধুয়ে দিলেন। লোকসভায় বক্তব্য রাখার সময় উনি রাফেল ইস্যু নিয়ে কথা বলেন। কংগ্রেস কে নিয়ে ওনার প্রতিটা আক্রমণে লোকসভায় তালি বেজে উঠেছিল। আর কংগ্রেসিদের মুখে তালা। দেখে নিন আজ উনি কি কি বললেন?

  1. দেশ ৩০ বছর মিলাবটি সরকার দেখেছে। আর এখন তো মহামিলাবট এর সরকার গড়ার চেষ্টা চলছে। কিন্তু দেশের জনতা এটা হতে দেবেনা।
  2. যারা দেশ থেকে পালিয়ে গেছিল, আজ তাঁরা টুইটারে এসে কেঁদে কেঁদে বলছে। আমি তো ৯হাজার কোটি নিয়ে পালিয়েছিলাম। মোদী আমার ১৩ হাজার কোটি বাজেয়াপ্ত করে দিলো।
  3. চোর এখন চৌকিদার কে বকছে। আপনি বলছেন মোদী সংস্থানকে শেষ করেছে। দেশে এমারজেন্সি লাগু করেছিল কংগ্রেস। সেনার অপমান করেছে কংগ্রেস, আর আপনারা বলছেন মোদী দেশকে শেষ করেছে?
  4. কংগ্রেস প্রায় ১০০ বার অনুচ্ছেদ ৩৫৬ এর ব্যাবহার করে বিভিন্ন রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি করেছে। শুধু ইন্দিরা গান্ধীই ৫০ বার করেছে।
  5. নিজেদের বিফলতা ঢাকতে ইভিএম নিয়ে প্রশ্ন তোলেন, আপনারা এত ভয়ে থাকেন কেন? আমি জনসভাতেও সত্যি বলি। আর লোকসভাতেও সত্যি বলি। কিন্তু আপনাদের সত্যি শোনার অভ্যাস নেই।
  6. অহংকার কংগ্রেসকে ৪০০ থেকে ৪০ এ নামিয়ে এনেছে। কিন্তু আমাদের সেবার মনোভাব থাকার কারণে আমরা ২ থেকে ২৫০ তে পৌঁছেছি।
  7. আমরা চ্যালেঞ্জ দেখে পালিয়ে যাই না। আমরা চ্যালেঞ্জের সন্মুখিন হই। আর সেই চ্যালেঞ্জের সন্মুখিন হয়ে মানুষের আকাঙ্খা সম্পূর্ণ করার কাজ করি।
  8. দিল্লিতে হওয়া কমনওয়েলথ গেমসে একদিকে আমদের খেলোয়াররা পদক জেতার জন্য পরিশ্রম করছিল। আরেকদিকে কংগ্রেসের নেতারা নিজেদের পকেট গরম করছিল।
  9. আপনাদের সবথেকে বড় সমস্যা হল, আপনাদের সন্মানে লাগছে যে এক গরীব পরিবারে জন্ম নেওয়া এক ব্যাক্তি আপনাদের সমান্তরালে চলে এসেছে।

নিজের ভাষণ সমাপ্ত করার সময় উনি বলেন, যারা দেশকে লুটেছে, বরবাদ করেছে, তাঁদের ভয় পেতেই হবে। তাঁদের ভয় পাওয়ানোর জন্য মোদী বসে আছে। দেশের সম্পদ লুট করা মানুষদের ভয় পাওয়ানোর জন্যই জনসাধারণ মোদীকে বেছে নিয়েছে।

6 Comments

Leave a Reply

Your email address will not be published.