Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে চলেছেন ১০০ জন বিধায়ক

ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই স্বমহিমায় ভাটপাড়ার বিধায়ক ের হাত ধরে তৃণমূল ছেড়ে যেদিন বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি, সেদিনই তৃণমূলের বিদায় ঘণ্টা বাজিয়ে দেওয়ার সংকল্প নিয়েছিলেন। উনি আগেই চ্যালাঞ্জের সূরে বলেছিলেন এবার তৃণমূলের পালা। ‘ মানি – মানি – মানি ” এর সরকার আর বেশিদিন নেই এরাজ্যে।

উনি বিজেপিতে যোগ দেওয়ার পর তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে বলেছিলেন, ‘৩০ বছর ধরে মমতা ব্যানার্জীর ছায়াসঙ্গি হিসেবে কাজ করেছি। আর দল ক্ষমতায় আসার পর থেকেই প্রকৃত কর্মীদের দূরে সরিয়ে, কয়েকজন নেতাকে দলের সম্পদ বানানো হয়েছে।” উনি বলেন, ‘তৃণমূলের মূল মন্ত্র মা-মাটি-মানুষ এর থেকে এখন মানি-মানি-মানি হয়ে গেছে।”

আজ অর্জুন সিং রিষরাতে একটি জনসভাকে সম্বোধিত করেন। রিষরার ওই এলাকায় ২৭ শতাংশ ভোট হিন্দি ভাষীদের। আর সেই হিন্দি ভাষীদের ভোট ক্যাপচার করতেই ভাটপাড়া থেকে রিষরা আসেন অর্জুন সিং। সেখান থেকে তিনি হুংকার দিয়ে বলেন, ‘ আগামী ২৩ মে লোকসভা নির্বাচনের ফল ঘোষণা হওয়ার পর এরাজ্যের তৃণমূল সরকার আর থাকবেনা।”

উনি আরও বলেন, ‘ ২৩শে মে এর পর তৃণমূল থেকে ১০০ জন বিধায়ক বিজেপিতে যোগ দেবেন। সবাই বিজেপিতে যোগ দেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে আছেন। মুকুল রায়ের কাছে সবার নামের তালিকা আছে। লোকসভা ভোটের ফল ঘোষণার পর এরাজ্যে তৃণমূল সরকার ধুয়ে মুছে সাফ হয়ে যাবে।”

7 Comments

Leave a Reply

Your email address will not be published.