Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ পাকিস্তানের ১৫ সেনাকে ঠুকল ভারতীয় জওয়ানেরা, পুঞ্ছ সেক্টরে ঘটেছে এই ঘটনা

জম্মু কাশ্মীরে পুঞ্ছ সীমান্তে পাকিস্তানি সেনা ভারতীয় সেনার উপর গুলি চালিয়েছিল। নরেন্দ্র মোদী এই ইস্যু নিয়ে আগেই সেনাকে পূর্ণ স্বাধীনতা দিয়েছে। ভারতীয় সেনা পাকিস্তানকে যোগ্য জবাব দিয়ে চরম মর্টার ফায়ার করে। ভারতীয় সেনা পাকিস্তানি সেনার এক গুলির জবাবে ১০ টি গুলি চালায়, আর ১৫ পাকিস্তানি সেনাকে গুলি করে।

এই ঘটনার পর পাকিস্তানে চরম আতঙ্কের আবহাওয়া তৈরি হয়। ১৫ জনের মধ্যে চার জন খতম এবং ১১ জনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়। পাকিস্তান এই ঘটনাকে স্বীকার ও করেছে। যদিও পাকিস্তান আবার মিথ্যের সাহার নিয়ে বলেছে ভারত প্রথমে যুদ্ধ বিরতি লঙ্ঘন করে।

পাকিস্তানের জঙ্গিরা পুলওয়ামার মত হামলা করে, তাঁদের সেনাই যুদ্ধ বিরতি লঙ্ঘন করে। আর ভারতীয় সেনার পালটা জবাবে ইঁদুরের গর্তে ঢুকে এখন ভিক্টিম কার্ড খেলার চেষ্টা করছে। তবে তাড়া ভিক্টিম কার্ড খেলুক আর যাই করুক ভারত ওদের ছারবেনা সেটা স্পষ্ট।

পুলওয়ামা হামলার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন, ‘দেশবাসীর মনে যেই আগুন জ্বলছে, আমার মনেও সেই আগুন জ্বলছে। আর এর বদলা ভারত নেবেই। সেনাকে পূর্ণ স্বাধীনতা দেওয়া হয়েছে।” আর তাঁর প্রতিফল স্বরুপ মঙ্গলবার সীমান্ত পেরিয়ে পাকিস্তানে ১০০০ কেজির বোমা ফেলে ৩০০ এর উপরে জঙ্গিকে খতম করে দিয়ে আসে ভারতীয় সেনা।

ভারতের পালটা হানায় পাকিস্তান পাগল হয়ে গিয়ে সীমান্তে যুদ্ধ বিরতি লঙ্ঘন করে, আর তাঁর জবাবে পাকিস্তানের পাঁচটি সেনা ছাউনি উড়িয়ে দেয় ভারতীয় সেনা। এমনকি আজ সকালে পাকিস্তান বায়ুসেনার এক বিমানকেও ধ্বংস করে দেয় ভারতীয় সেনা।

কিন্তু পাকিস্তান এর পরেও শুধরাবে না। ওঁরা নতুন কিছু করার চেষ্টায় থাকবে। আর আমদের দেশের বীর জওয়ান তাঁদের মোক্ষম জবাব দেওয়ার জন্য তো আগাগোঁড়াই তৈরি।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.