Press "Enter" to skip to content

দিলীপ ঘোষের নেতৃত্বে এই জেলায় অন্য দল থেকে পদত্যাগ করে বিজেপিতে যোগদান করলো ১৫০০ কার্যকর্তা।

২০১৯ এর লোকসভা নির্বাচন যত সমনে এগিয়ে আসছে তত বিরোধীরা নানারকম ভাবে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে যাতে মোদী সরকারকে জব্দ করতে পারে। কিন্তু তারা যতবারই চেষ্টা করছে তারা ব্যার্থ হচ্ছেন। বিরোধীরা যত চেষ্টা চালাচ্ছে বিজেপিকে হারানোর ততই ২০১৯ শের আগে দেশের নানাপ্রান্ত থেকে মানুষ বিজেপিতে যোগদান করতে শুরু করছে। এরফলে বিজেপির শিকড় ততই মজবুত হচ্ছে। বর্তমানে নিউজ চ্যানেলে, খবরের কাগজের প্রথম পাতায় শিরোনাম দেখলেই দেখা যাবে প্রায় দিনই দেশের কোনো না কোনো অঞ্চল থেকে মানুষ বিজেপিতে যুক্ত হচ্ছেন। এর প্রধান কারন হল দেশের জন্য বিজেপির দেশহিতে ও জনগণহিতে করা কাজ।

যে ভাবে দেশের জন্য কাজ করে চলেছে, দেশকে আর্থিকভাবে ও সামরিক দিক দিয়ে উন্নয়নশীল করে তুলছে তার ফলেই দেশের নানা প্রান্তের মানুষ এখন বিজেপির দিকে ঝুঁকে পড়ছেন। পিছিয়ে নেই আমাদের রাজ্যও। দেশের অন্যান্য প্রান্তের সাথে পাল্লা দিয়ে এখন এ রাজ্যেও বাড়ছে বিজেপিতে যোগ দেওয়ার হিড়িক।

আজ উত্তরদিনাজপুরের ে দিলীপ ঘোষের নেতৃত্বে ১৫০০ কার্যকর্তা বিজেপিতে যোগদান করেন। এই কার্যকর্তারা আগে সকলেই কংগ্রেস বা অন্য কোনো দলের কার্যকর্তা ছিলেন। দিলীপ ঘোষ বলেন বহু লক্ষ মানুষ উর্দু ভাষা না গ্রহণ করার জন্যই পূর্ব বঙ্গ ছেড়ে পশ্চিমবঙ্গে এসেছিলেন আজ আবার সেই উর্দুকে আমাদের উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা চলছে। জানিয়ে দি, ের এই জনসংযোগ বিশাল আকার ধারণ করেছিল।

দিলীপ ঘোষের নেতৃত্বে হওয়া এই সভায় সায়ন্তন বসুও উপস্থিত ছিলেন যিনি বেশ ভালো মেজাজে সভাকে সম্বোধন করেন। এই বিশাল জনসভা ঠেল তৃণমূলকে ও তৃণমূলের দূর্ণীত, অত্যাচারকে উপরে6 ফেলার জন্য স্বাগত জানান দিলপ ঘোষ। একই সাথে তিনি সুশাসন স্থাপনের জন্য পশ্চিমবঙ্গে বিজেপিকে আনার আহ্বান জানান।