Press "Enter" to skip to content

মোদীভক্তদের জন্য সুখবর! প্রধানমন্ত্রী মোদীর ৪ বছর সময়কালের ১৯০০ উপহার করা হবে অনলাইন নিলামী, কিনতে পারেন আপনিও।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে মানুষজন ফেসবুক ,টুইটার এর মাধ্যমে মোদীর প্রাপ্ত উপহার দাবী করে থাকেন। দেশে এমন অনেক ব্যাক্তি রয়েছে যারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বড়ো ভক্ত এবং প্রধানমন্ত্রীর ব্যাবহার করা বস্তুর উপর তাদের আকর্ষণ থাকে। এবার তাদের জন্য সুবর্ণ সুযোগ এসে উপনীত হয়েছে। প্রধানমন্ত্রী মোদীর ৪ বছর সময়কালের মধ্যে উপহার হিসেবে প্রাপ্ত সমস্থ জিনিস অনলাইন হতে চলেছে।

এখন প্রধানমন্ত্রী  নরেন্দ্র মোদীর প্রাপ্ত উপহার গুলিকে এবার সকলে ক্রয় করতে পারেন কারণ তিনি এই ৪ বছরে প্রাপ্ত উপহারগুলিকে অনলাইনা নিলাম করতে চলেছেন।দিল্লীর ন্যাশনাল গ্যালারী অফ মডার্ন আর্টসে প্রদর্শনীর জন্য উপহারগুলিকে রাখা হয়েছে।২০১৪সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দেশ বিদেশে থেকে প্রাপ্ত উপহারের সংখ্যা প্রায় ১৯০০টি উপহারগুলিকে ওনার পাগড়ি, half জ্যাকেট,ধনুক ,সুতোর তৈরি চিত্রকলার পাশাপাশি হানুমান জি এবং পট্টের সরদার প্যাটেলের মূর্তি ছাড়াও অনেককিছু রয়েছে যা আপনি কিনে আনতে পারেন।

সরকার নিজে এই নিলামী পরিচালনা করবে যদিও আপাতত এগুলিকে প্রদর্শনীর জন্য রাখা হয়েছে।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছ থেকে প্রাপ্ত উপহার কিনতে আপনাকে openauction.gov.in এ বিড করতে হবে।সোশ্যাল মিডিয়ায় মোদির জনপ্রিয়তার অনুপাত ধরে বলা হচ্ছে পাগড়ি,শাল ও চিত্রকলার চাহিদা সর্বাধিক হবে।প্রধানমন্ত্রীর আজ পর্যন্ত ব্যবহৃত প্রতি পাগড়ি বিক্রয় হবে।

পাগড়ি গুলির দাম ৮০০টাকা থেকে শুরু এবং শাল ও চিত্রকলাগুলির দাম ৫০০ টাকা থেকে শুরু ।3D পেইন্টিং, টেক্সটাইল পেইন্টিং, মন্দিরের খোদাইকৃত কাঠের ফ্রেমের মূল মূল্য ৪ থেকে ৫ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। ধনুকের মূল্য ৫০০ রুপি রাখা হয় এবং গদার মূল্য ২৫০০ রুপি, গদাটির দৈর্ঘ্য ১৪৭ সেন্টিমিটার। সরকার জানিয়েছে নিলাম থেকে প্রাপ্ত অর্থ জনকল্যাণমূলক কাজে ব্যয় করা হবে।

6 Comments

Leave a Reply

Your email address will not be published.