Press "Enter" to skip to content

আবারও এই জেলায় তৃণমূলের দুর্নীতি থেকে বিরক্ত হয়ে বিজেপিতে যোগ দিলেন ২০ জন সক্রিয় কার্যকর্তা।

পশ্চিম বাংলায়  ফের । ফের একবার এর উপর ভরসা হারিয়ে বিজেপিতে যোগদান করলেন অনেক মানুষ। এবার তারা সরাসরি ত্যাগ করে বিজেপিতে যোগ দিলেন। এবার বিজেপিতে যোগদান করলেন ডেবরা ব্লকের ৩ নং সত্যপুর অঞ্চল এর কিছু মানুষ। সেই অঞ্চলের প্রাক্তন পঞ্চায়েত ও প্রাক্তন পঞ্চায়েত প্রধানের শ্যালক মাননীয় দেবাশিস প্রামাণিকের নেতৃত্বে আজ ২০ জন কর্মী যোগ দিলেন বিজেপিতে। তারা প্রত্যেকেই আগে কর্মী ছিলেন।

বুকাই টুডু (প্রাক্তন পঞ্চায়েত), লক্ষ্মীকান্ত বাগ, অরুণ পাত্র, বিশ্বনাথ বাগ, গনেশ মণ্ডল , অরবিন্দ পাত্র, কার্তিক সি এর নেতৃত্বে গেরুয়া শিবিরে যোগ দিলেন ২০ জন তৃনমূল কর্মী।বুকাই টুডু যিনি ের প্রাক্তন পঞ্চায়েত সদস্য তিনি এবং বিশ্বনাথ বাগ বিজেপিতে যোগ দিয়ে জানান যে, আমাদের যোগদানের একমাত্র কারন হল পঞ্চায়েত নির্বাচনের যেভাবে অত্যাচার করা হয়েছিল বিরোধীদের উপর তার বিরুদ্ধে কথা বলা ও আর্থিক দুর্নীতির বিরুদ্ধে বরাবর সরব হওয়ায় জন্য দল আমাদের উপর চাপ সৃস্টি করছিল।

আমদের কাজে বারবার হস্তক্ষেপ করা হচ্ছিল। আমাদের স্বাধীনভাবে কাজকর্ম করতে দেওয়া হচ্ছিল না। বাঁধা দেওয়া হচ্ছিল আমাদের কাজে। সেই জন্যই তারা বিজেপিতে যোগদান করলেন কারন তারা দুর্নিতিকে কোনো দিন প্রশ্রয় দেন নি। তারা সাধারণ মানুষের জন্য কাজ করার উদ্দেশ্যেই বিজেপিতে যোগদান করলেন।

তারা বিজেপি দলে যোগ দিয়ে জানান যে, আমরা এবার তৃনমূলের অত্যাচার থেকে রক্ষা পেলাম। এবার নিজের মত করে সাধারণ মানুষের জন্য কাজ করতে পারব। কেউ বাঁধা দেওয়ার জন্য থাকবে না। তারা সাধারণ মানুষের কষ্টে তাদের পাশে থাকার ইচ্ছা প্রকাশ করেন।
#অগ্নিপুত্র