Press "Enter" to skip to content

বড় খবরঃ লোকসভা ভোটের আগে দিলীপ ঘোষের হাত ধরে তৃণমূল সিপিএম ছেড়ে ২০০০ কর্মী সমর্থক যোগ দিলেন বিজেপিতে

লোকসভা ভোটের আগে বড়সড় ভাঙন বিরোধী শিবিরে। মঙ্গলবার ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্রে প্রার্থী কুনার হেমব্রম এর প্রচারের জন্য যান ঝাড়গ্রাম বিজেপির জেলা সভাপতি সুখময় সতপতি ও জেলা সম্পাদক অবনী ঘোষ।

মঙ্গলবার ঝাড়গ্রামের নয়াগ্রাম এলাকায় একটি জনসভার আয়োজন করা হয়েছিল। ওই সভায় উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। ওই সভায় বিজেপিতে যোগ দেওয়ার জন্য উঁচু কমলাপুর, বড়ডাঙ্গা ও ছোট ঝরিয়া বুথ গুলি থেকে তৃণমূল ও সিপিএমের ২০০০ কর্মী-সমর্থকরা সেখানে মিছিল করে এসে উপস্থিত হন।

রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং রাজ্য সাধারণ সম্পাদক অবনী ঘোষ এর হাত থেকে তাঁরা বিজেপির পতাকা তুলে গেরুয়া শিবিরে যোগদান করেন। তৃণমূলের বড়ডাঙ্গা বুথের সভাপতি পবন বাগ এবং উঁচু কমলাপুর বুথের সভাপতি বলরাম কুইলা বলেন ‘গরীবের টাকা গরীবদের না দিয়ে সব খেয়ে নিচ্ছে তৃণমূলের নেতারা। গরীবরা আরও গরীব হচ্ছে, আর তৃণমূলের নেতারা ফুলেফেপে উঠছে। তৃণমূলের গোটা দলটাই এখন দুর্নীতিতে দুবে গেছে। কেন্দ্র সরকার গরীবদের উন্নয়নের জন্য অনেক প্রকল্প নিয়ে এসেছে। গরীবদের ঘরে বিনামূল্যে গ্যাস পৌঁছে দিচ্ছে। তাই আমরা দুর্নীতি গ্রস্ত তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলাম।”

9 Comments

Leave a Reply

Your email address will not be published.