২১ জন KLO জঙ্গিকে চাকরি দিলো মমতা ব্যানার্জীর সরকার!

পশ্চিমবঙ্গে বাম সরকারকে সরিয়ে মমতা ব্যানার্জীর এর নেতৃত্বে তৃণমূল আসার পর মনে করা হয়েছিল পরিবর্তন দেখা যাবে। কিন্তু পরিবর্তন এর উল্টে রাজ্যেজুড়ে শুধু সন্ত্রাস আর দাঙ্গার ছবি দেখা গিয়েছে। এমনকি রাজ্য সরকারের বিরুদ্ধে মুসলিম তোষণের অভিযোগও উঠিয়েছে বিরোধীরা। আর এর মধ্যেই এমন খবর সামনে এসেছে যা জানার পর আপনিও অবাক হবেন।

EENADU INDIA থেকে প্রাপ্ত খবর অনুযায়ী বাম আমলে আত্মসমর্পনকারী KLO জঙ্গি সংগঠনের ২১ জনকে চাকরি দিতে চলেছে মমতা ব্যানার্জীর সরকার। প্রাপ্ত খবর অনুযায়ী বাম আমলে KLO জঙ্গি সংগঠনের যেসব জঙ্গিরা আত্মসমর্পন করেছিল তাদের মধ্যেই ২১ জনকে সরকারিভাবে হোমগার্ড পদে নিযুক্ত করার কথা বলা হয়েছে। আপনাদের জানিয়ে রাখি এই KLO (কামতাপুর লিবারেশন অর্গানাইজেশন) গঠন হয়েছিল পৃথক রাজ্য কামতাপুর তৈরির দাবিতে। বুদ্ধবাবুর আমলে এই জঙ্গিদের উপর শুটআউট জারি করা হয়েছিল যার চাপে পড়েই এই জঙ্গিরা আত্মসমর্পন করেছিল।

তারপর থেকে জেলে কাটছিলো এই জঙ্গিদের কিন্তু পরে মমতা ব্যানার্জীর সরকার আসার পর জীবনের মুখ্যস্রোতে ফিরে হওয়ার কথা বলে আবেদন জানায় আর সেই মতো ৪৭ জনকে মুক্তিও দেয় সরকার। তাদেরই মধ্যে ২১ জনকে হোমগার্ড নিযুক্ত করার কথা বলা হয়েছে। পরশু দিন এক প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী বলেন ২১ জনকে উত্তরকন্যায় ডাকা হচ্ছে, তাদের হাতে নিয়োগপত্র তুলে দেওয়া হবে।

দেখুন ভিডিও-

 

you're currently offline

Open

Close