Press "Enter" to skip to content

UP তে নাবালক কিশোরের গনধর্ষণ! ওয়াসীম, রহমান সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের।

উত্তরপ্রদেশে ধর্ষণের ঘটনা থামার নাম নিচ্ছে না। অপরাধীদের প্রভাব আছে। মেয়েরা তো দূরের কথা, ধর্ষকরা এবার নাবালক ছেলেদের পর্যন্ত ছাড়ছে না। এবার শাজাহানপুর থেকে গ্যাং রেপের ঘটনা সামনে এসেছে। পাওয়া খবর অনুযায়ী, শহরের পুওয়ায়া থানা এলাকায় একজন নাবালিক কিশোরকে গনধর্ষণ করা হয়েছে। এই মামলায় একই গ্রামের ৪ জনকে অপরাধী হিসাবে ধরা হয়েছে। এরা সবাই জলজিরা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ১৩ বছর বয়সী কিশোরকে বাগানে নিয়ে গিয়ে তার সাথে গ্যাং রেপ করেছে। যে সব অপরাধীদের নাম সামনে এসেছে- ওয়াসীম, রহমান, রবি ও গুল্লি।

পুলিশ মামলা দায়ের করে অপরাধীদের ধরার উপর কাজ শুরু করেছে। পূওয়ায়ার থানার ভারপ্রাপ্ত জসবীর সিং এই ঘটনার উপর বিবরণ দিতে গিয়ে দিয়ে বললো: ” ১৩ বছর বয়সী কিশোরকে গ্রামেরই ৪ জন যুবক শনিবারের সন্ধ্যায় আমের জলজিরা খাওয়ানোর অজুহাতে গ্রামের বাইরে অবস্থিত একটি বাগানে নিয়ে যায়। এরপর ৪জন অপরাধকারীরা কিশোরের সাথে কুকর্ম করে ও কাউকে কিছু না বলার হুমকি দেয়। কিশোরটি বাড়ি গিয়ে পরিজনের লোকেদের ঘটনাটি বলে।”

সব অপরাধীরা এই ঘটনাটি হওয়ার পর পালিয়ে গেছে। পীড়িত নাবালিকা কিশোরকে মেডিক্যাল চেক-আপ করানোর জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৪ জন অপরাধী এক এক করে কিশোরটির ধর্ষণ করে। পরিজনদের কাছে যখন পীড়িত কিশোর তার সাথে হওয়া এই ঘটনাটি বলে, তারপর পুলিশের কাছে মামলা দাখিল করা হয়।