Press "Enter" to skip to content

মুখ পুড়লো মোদী বিরোধীদের! ১৫ মাসে ৭৩ লক্ষ চাকরি দিয়েছে মোদী সরকার।

মুখ পুড়লো মোদী বিরোধীদের! ১৫ মাসে ৭৩ লক্ষ দিয়েছে মোদী সরকার। ,,বেকারত্ব এই শ্লোগান যখন UPA সরকার এর সময় আন্দোলন হয়ে উঠেছিল, সেই হাতিয়ার কেই সামনে রেখে 2014 সালে প্রধানমন্ত্রী হন বিজেপির নেতা শ্রী দামোদর দাস । সরকার গঠন করার সাথে সাথে তিনি দেশের যুবকদের আশ্বাস দেন কর্মসংস্থান গড়ে তোলার। বিজেপি নেতানেত্রীরাও ক্ষমতায় আসার আগে তাদের ভাষণে জানিয়েছিল ক্ষমতায় এসেই সরকার প্রতিবছর দেশ এর যুবক দের কর্মসংস্থান দেবে। কিন্তু মোদি সরকার আসার পর ও বিরোধী রা মোদি সরকার এর বিপক্ষে মিথ্যে অভিযোগ তোলে মিডিয়ার কাছে দাবি করে যে বিজেপি সরকার কর্মসংস্থান দিতে ব্যর্থ। কিন্তু, কথায় আছে, মিথ্যে কখনো চাপা থাকে না।

অন্ধকার যতই আসুক আলো কে কখনো চাপা দিতে পারে না। কংগ্রেস সরকার এর মুখ পুড়িয়ে আজ প্রকাশিত হলো , ইপিএফও তথ্য। আপনাদের বলে রাখি , ইপিএফও কি? এইটি আসলে একটি একটি সরকারি সংস্থা যেটি প্রতিবছর এর কত বেকার এর কর্মসংস্থান হলো সেটি গণনা করে তাদের গণনা অনুসারে 2017 এর সেপ্টেম্বর মাসে থেকে সরকার 15 মাস এ 73.5 লক্ষ এর কর্মসংস্থান হয়েছে।

এর মধ্যে 2018 সাল এর নভেম্বর মাসে সবথেকে বেশি কর্মসংস্থান হয়েছে। এই মাস এ 7.32 লক্ষ এর কর্মসংস্থান হয়েছে। বলে রাখি অক্টোবর মাস এই প্রায় 48% কর্মসংস্থান হয়েছে। সোজা ভাষায় ২০১৮ সালের নভেম্বর মাসে দেশে ৭.৩২ লক্ষ মানুষ চাকরি পেয়েছে। পশ্চিমবঙ্গের এক বিজেপি নেতা বলেছেন মোদি সরকার যে দেশের যুবক দের কথা ভাবেন সেটা আমরা বুঝতে পারি। দিন এর পর দিন এই ভাবেই দেশ এ আরো কর্মসংস্থান হবে সেটা মোদিজি আশ্বাস দিয়েছেন।

শুধু সরকারি নয় যাতে বেসরকারি কাজে ও দেশ এর যুবক সম্প্রদায় কর্মসংস্থান পাই সেই দিক ও নজর দেবে বলে জানা যাচ্ছে। এই তথ্য জানার পর যে কংগ্রেস সরকার এর আর এক মিথ্যে ফাঁস হয়ে গেল তা আর বলতে বাকি রইল না। মোদিজির বিরুদ্ধে মিথ্যুক কংগ্রেস সরকার যতই অপপ্রচার চালাক মোদি সরকার তার উত্তর পদে পদে দিতে তৈরি তা বুঝিয়ে দিলো বিজেপি সরকার।

8 Comments

  1. Hey check out high line pointe, run by adeline bababikov: 1291 South Ulster street, denver co 80231 manager@highlinepointe phone: 720-513-3865

Leave a Reply

Your email address will not be published.