Press "Enter" to skip to content

নরেন্দ্র মোদীকে সমর্থনে ভোট চাওয়ায়, কংগ্রেস কর্মীর হাতে খুন হতে হল ৭৫ বছরের বৃদ্ধকে!

অবাক গণতন্ত্র! এদেশে যারা এতদিন ধরে চেঁচিয়ে চেঁচিয়ে বলে এসছিল, মোদী ক্ষমতায় আসার পর দেশের গণতন্ত্র খুন হয়েছে। তাঁরাই এই পাঁচ বছরে সবথেকে বেশি গণতন্ত্রের হত্যা করেছে। গণতন্ত্র নিয়ে সবথেকে বেশি আওয়াজ তোলা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী নিজেই গণতন্ত্রের সবথেকে বড় হত্যাকারী রুপে উঠে এসেছেন। গত পঞ্চায়েত নির্বাচনে মমতা ব্যানার্জীর দলের গুণ্ডাদের হাতে খুন হয়েছে রাজ্যের প্রায় ১০০ জন বিরোধী দলের কর্মী সমর্থক এমনকি আম জনতাও।

শুধু তাই নয়, ভোট দিতে গিয়ে অথবা নমিনেশন জমা দিতে গিয়ে তৃণমূলের গুন্ডা বাহিনীর হাতে লাঞ্ছিত হয়েছেন গ্রাম বাংলার মা বোনেরা। তৃণমূলকে ভোট না দেওয়ার জন্য তৃণমূল কার্যালয়ের সামনে মহিলাকে কান ধরে উঠবসও করানো হয়েছে। আর এরপরেও মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী বলেছেন, এই দেশের কোথাও গণতন্ত্র নেই, গণতন্ত্র বজায় আছে শুধু এই বাংলায়!

এর আগে বিহারে লোকসভার উপ নির্বাচনে বিজেপির প্রার্থী লালু প্রসাদের প্রার্থীর কাছে হেরে যাওয়ার পর, তালিবানি স্টাইলে এক বিজেপি কর্মীর বাবার মাথা কেটে রাস্তায় ঝুলিয়ে দিয়েছিল লালু প্রসাদের দলের গুণ্ডারা। কিন্তু এরপরেও তাঁদের মুখে বারবার উঠে এসেছে, নরেন্দ্র মোদী এদেশে গণতন্ত্রের হত্যা করেছেন।

এরকমই আরেকটি নৃশংস ঘটনা সামনে এলো তামিলনাড়ু থেকে। সেখানে নরেন্দ্র মোদীর সমর্থনে প্রচার করার জন্য প্রাণ হারাতে হল ৭৫ বছরের এক বৃদ্ধকে। ১৪ই এপ্রিল রবিবার আসন্ন লোকসভা নির্বাচনের জন্য নরেন্দ্র মোদীর সমর্থনে প্রচার চালাচ্ছিলেন গোবিন্দরাজন (Govindarajan) নামক এক ৭৫ বছরের বৃদ্ধ।

গোবিন্দরাজন (Govindarajan)

ওই ৭৫ বছরের বৃদ্ধে অপরাধ ছিল, তিনি গলায় নরেন্দ্র মোদী, জয় ললিতা এবং AIADMK এর সংস্থাপক এমজি. রামাচন্দ্রন ( M G Ramachandran) এর  ছবি ঝুলিয়ে বিজেপির হয়ে প্রচার করছিলেন। সেটাই সহ্য হয়নি কংগ্রেস সমর্থক গোপিনাথ নামের এক ব্যাক্তির! গোপিনাথ গোবিন্দরাজন (Govindarajan) কে লক্ষ্য করে গুলি চালায়, তারপরেই মাটিতে লুটিয়ে পরে গোবিন্দরাজন (Govindarajan)।

এই ঘটনার পর রবিবার পুলিশ গ্রেফতার করে অভিযুক্ত গোপিনাথকে। তাঁকে বিচার বিভাগীয় তদন্তের জন্য পুলিশ রিমান্ডে রাখা হয়েছে। পুলিশের মতে, গোবিন্দরাজন নরেন্দ্র মোদীর সমর্থনে ভোট চাওয়ার সময় অভিযুক্ত গোপিনাথ তাঁর সাথে তর্কাতর্কি শুরু করে দেয়। এরপর গোপিনাথ ৭৫ বছরের ওই মোদী সমর্থকের উপর গুলি চালায়, ঘটনাস্থলেই মৃত্যু হয় গোবিন্দরাজন এর। পুলিশের মতে অভিযুক্ত গোপিনাথ তামিলনাড়ুতে কংগ্রেস-ডিএমকে জোটের সমর্থক।

 

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.