Press "Enter" to skip to content

শিলিগুড়ির সভায় জনসমর্থন না পেয়ে হতাশ তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জী!

লকসভা নির্বাচনের দামামা বাজার পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। যেহেতু উত্তরবঙ্গে ভোট আগে, তাই উনি উত্তরবঙ্গে গিয়ে প্রচারে ব্যাস্ত। উনি গতকাল দার্জিলিং এর তৃণমূল কংগ্রেস প্রার্থী অমর সিং রাই এর সমর্থনে শিলিগুড়িতে সভা করেন (Mamata Banerjee Siliguri Rally) ।

উদ্দেশ্য ছিল এক বিশাল জনসভার মাধ্যমে শিলিগুড়ির সকল শ্রেণীর মানুষের সামনে ওনার বক্তব্য তুলে ধরা। কিন্তু চিড়ে ভিজল না! কার্যত মাছি মারার অবস্থা হয়ে গেলো জনসভায়। শিলিগুড়ির বাঘাযতীন পার্কে ( Siliguri Baghajatin Park) সভা করা বড়সড় ধাক্কা খেলেন তৃণমূল সুপ্রিমো।

পার্কের মাঠ ভরাতে ব্যার্থ হল তৃণমূল কংগ্রেসের শিলিগুড়ি শাখা। আর সেই ফাঁকা মাঠেই বক্তৃতা দিতে হল মমতা ব্যানার্জীকে। উল্লেখ্য, দার্জিলিং লোকসভা কেন্দ্র বিজেপির দখলে আছে। গত লোকসভা নির্বাচনে ওই আসন থেকে বিজেপির প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া বিপুল জনসমর্থন পেয়ে ভোটে জেতেন। এবার ওই আসনে বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন রাজু বিস্ত।

বিভিন্ন টিভি চ্যানেলের সমীক্ষা অনুযায়ী, ওই আসনে আবারও জয়লাভ করতে চলেছে বিজেপি। আর বিজেপির হাত থেকে ওই আসন ছিনিয়ে নেওয়ার জন্য উঠেপড়ে লেগেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। কিন্তু কালকের মমতা ব্যানার্জীর ফাঁকা জনসভা প্রমাণ করে দিলো যে, শিলিগুড়ির মানুষ এবারও বিজেপির পাশেই আছেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *