Press "Enter" to skip to content

AAP এর মুসলিম নেতা তাহির হোসেনের গ্যাং করেছে অঙ্কিত শর্মার হত্যা, জানালো স্থানীয়রা

দিল্লিতে (Delhi) CAA এর বিরোধের নামে যে উপদ্রব শুরু হয়েছে তা কট্টর জোহাদীপনার রূপ নিয়েছে। কট্টরপন্থীরা এখনও অবধি বহুজনের হত্যা করেছে, পুলিশ প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণের উপর হাত লাগিয়েছে। সমস্ত হিংসার পেছনে বিদেশী ফান্ডিং, আতঙ্কবাদী কানেকশন রয়েছে বলেও ধারণা করা হয়েছে। ধারাবাহিক হিংসার কিছু ঘটনার পিছনে আম আদমি পার্টির হাত রয়েছে বলে অভিযোগ উঠছে। দিল্লির ক্ষমতাসীন দল AAP এর বিরুদ্ধে পূর্ব মন্ত্রী কপিল মিশ্র, আইবি কনস্টেবল অঙ্কিত শর্মার হত্যার জন্য অভিযোগ করেছেন।

অঙ্কিতের দেহ দিল্লির সহিংসতা প্রভাবিত অঞ্চল চাঁদবাগে একটি ড্রেন থেকে উদ্ধার করা হয়েছে। মিশ্র, অভিযোগ করেছেন যে কেজরিওয়ালের দলীয় কর্পোরেশন কাউন্সিলর তাহির হুসেনের বাড়ি থেকে বেরিয়ে আসা ছেলেদের দ্বারা শর্মাকে হত্যা করানো হয়েছে। হুসেন হলেন নেহেরু ের কর্পোরেশন কাউন্সিলর । মিশ্র বলেন যে হুসেনের বাড়ি থেকে বেরিয়ে আসা জেহাদিরা শর্মাকে টেনে নিয়ে যায়।

https://platform.twitter.com/widgets.js

কপিল মিশ্রও অভিযোগ করেছেন যে তাহির হুসেনের বাড়ি থেকে অবিচ্ছিন্নভাবে পেট্রোল বোমা নিক্ষেপ করা হচ্ছে এবং গুলি চালানোও হচ্ছে। স্থানীয়রা জানিয়েছেন কট্টরপন্থীরা ৪ জন ঐইভাবে হত্যা করেছে। যার মধ্যে ৩ জনের দেহ পাওয়া গেছে, ১ জন নিখোঁজ রয়েছে।

https://platform.twitter.com/widgets.js

অঙ্কিত শর্মা আইবির একজন কনস্টেবল ছিলেন। কিছুদিন আগে তিনি এজেন্সিতে চাকরি পেয়েছিলেন। কিছুদিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। তাকে হত্যা করা হয়েছিল এবং তার দেহটি নোংরা নালায় ফেলে দেওয়া হয়েছিল। ২৬ বছর বয়সী অঙ্কিত শর্মার শবদেহ পোস্টমর্টেমের জন্য জিটিবি হাসপাতালে নেওয়া হয়েছে। অঙ্কিতের বাবা দেবেন্দ্র শর্মা দিল্লি পুলিশে কর্মরত। তাঁর মা সুধা শর্মা সম্পূর্ণভাবে ভেঙে পড়েছেন। এর আগে কট্টরপন্থীদের সোমবার (২২ শে ফেব্রুয়ারি, ২০২০) হেড কনস্টেবল রতন লালকে হত্যা করা হয়েছিল।