Press "Enter" to skip to content

বড় খবরঃ ভোটের আগে শাসক দল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন এক বিধায়ক

আম আদমি পার্টি (AAP) এর দিল্লীর গান্ধী নগর থেকে বিধায়ক অনিল বাজপেয়ী আজ বিজেপিতে যোগ দিলেন। বিজেপির রাষ্ট্রীয় উপ-সভাপতি আর দিল্লীর পর্যবেক্ষক শ্যাম জাজু এবং কেন্দ্রীয় মন্ত্রী বিজয় গোয়েল এর উপস্থিতিতে AAP বিধায়ক দল ছেড়ে বিজেপিতে যোগ দেন।

AAP ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া বিধায়ক বাজপেয়ী বলেন, ‘আমি অনেক বছর ধরে নিঃস্বার্থ ভাবে AAP এর জন্য কাজ করেছি। আমাকে ওরা কোন সন্মান দেয়নি, আমি প্রথমে যেই AAP দলে যোগ দিয়েছিলাম, সেই দল এখন আর নেই। ওঁরা নিজের লক্ষ্যভ্রষ্ট হয়েছে। তাই আমি এই দলে আর থাকতে পারলাম না।”

দিল্লি বিজেপির প্রাক্তন সভাপতি তথা কেন্দ্রীয় মন্ত্রী বিজয় গোয়েল বৃহস্পতিবার দাবি করে বলেছিলেন AAP আর ১৪ জন বিধায়ক বিজেপির সাথে যোগাযোগ রাখছে। আর তাঁরা হতাশা এবং অপমানিত হওয়ার জন্য AAP ছাড়ার চিন্তা করছে। তাছাড়াও AAP তিনজন পার্ষদও BJP তে যোগ দেওয়ার জন্য মুখিয়ে আছে।

এই ঘটনার প্রতিক্রিয়া দিতে গিয়ে বরিষ্ঠ AAP নেতা গোপাল রায় বলেন, ‘আমরা আগে থেকেই বলছি যে বিজেপি আমাদের বিধায়ককে কেনার চেষ্টা করছে।” যদিও AAP নেতারা বিজেপির উপরে তাঁদের বিধায়ক কেনার অভিযোগ আনলেও, সেটা নিয়ে এখনো কোন প্রমাণ দিতে পারেনি।

উল্লেখনীয়, বুধবার AAP এর নেতা সিসোদিয়া অভিযোগ করে বলেছিলেন যে AAP এর সাতজন বিধায়ককে দল বদলের জন্য BJP ১০ কোটি টাকা করে অফার দিয়েছে। যদিও AAP এর বিধায়ক বাজপেয়ী BJP তে যুক্ত হওয়ার পর AAP টাকা দিয়ে বিধায়ক কেনার অভিযোগের কথা সম্পূর্ণ ভিত্তিহীন আর মনগড়া বলে দাবি করেছেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.