Press "Enter" to skip to content

নরেন্দ্র মোদী গাঁজাখোর, নেশাখোর ব্যাক্তি তথা জঘন্য নেতা: সঞ্জয় সিং,আম আদমি পার্টি।

আম আদমি পার্টি এমনিতেই রাজনৈতিক আক্রমন করেন সেটা স্বাভাবিক ব্যাপার। কিন্তু এখন যত সময় যাচ্ছে তত AAP এর নেতারা ততই  প্রমান,  তথ্য ছাড়াই নরেন্দ্র মোদীর ( ) উপর অপত্তিজনক মন্তব্য শুরু করেছে। সম্প্রতি নরেন্দ্র মোদী ইন্দিরা গান্ধীর ছেলে রাজীব খান/গান্ধীর দুর্নীতির কথা তুলে ধরেছিলেন। নরেন্দ্র মোদী বলেছিলেন, রাজীব গান্ধী দুর্নীতিগ্রস্থ নেতা। রাজীব গান্ধীর উপর বফোর্স ঘোটালার অভিযোগ আগে থেকেই রয়েছে। এছাড়াও রাজীব গান্ধী গর্বের সাথে বলতেন আমরা ১ টাকা দিল্লী থেকে পাঠালে গ্ের মানুষের কাছে ২৫ পয়সা পৌঁছায়। এই সমস্থ কিছুর ভিত্তিতে নরেন্দ্র মোদী রাজীব গান্ধীকে দুর্নীতিগ্রস্থ বলেছিলেন।

কিন্তু নরেন্দ্র মোদীর এই মন্তব্যের উপর রেগে উঠেন আম আদমি পার্টির নেতা সঞ্জয় সিং। রাজীব গান্ধীর উপর নরেন্দ্র মোদীর মন্তব্য করেছিলেন যা মেনে নিতে পারছেন না AAP নেতা সঞ্জয় সিং। আম আদমি পার্টির নেতা সঞ্জয় সিং বলেন, নরেন্দ্র মোদী নেশা করে ভাষণ দেয়। সঞ্জয় সিং বলেন, মোদী গাঁজা সেবন করে এবং তারপর ভাষণ দেয়। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র গাঁজা সেবন করে নেশা করে তারপর ভাষণ দেয় বলে অভিযোগ করেন সঞ্জয় সিং।

শুধু তাই নয়, সঞ্জয় সিং বলেন নরেন্দ্র মোদী সবথেকে জঘন্য ভাষণ দেন। পাঠকদের স্মরণ করিয়ে দি, সঞ্জয় সিং সেই নেতা যিনি কার্যকর্তার কাছে থাপ্পড় খেয়েছিলেন। শুধু তাই নয়, উনার পার্টির এক মহিলা কার্যকর্তা অভিযোগ তুলেছিলেন যে সঞ্জয় সিং তার সাথে অভদ্র আচরণ করেছে।

সেই সঞ্জয় সিং এখন নরেন্দ্র মোদীকে গাঁজা সেবক, নেশাখোর বলে গালিগালাজ করেছেন। কিন্তু ইনি রাজীব গান্ধীর দুর্নীতিকে মানতে রাজি নন। রাজীব গান্ধীর নিয়ে সঞ্জয় গান্ধী বা উনার পার্টি নিশ্চুপ। কিন্তু প্রমান তথ্য ছাড়াই মোদীকে সব সময় গালিগালাজ করতে প্রস্তুত থাকেন এই নেতা।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.