Press "Enter" to skip to content

লজ্জাজনক! অভিনন্দনের নামে ফেক টুইটার অ্যাকাউন্ট বানিয়ে পাকিস্তানের গুণগান, তারপর পুলিশের কাছে জমা হল অভিযোগ

একদিকে দেশ উইং কম্যান্ডার অভিনন্দনের দেশে ফিরে আসার আনন্দ পালন করছে, ওনার বীরতা কে স্যালাম জানাচ্ছে। আরেকদিকে উত্তর প্রদেশের আজমগড় থেকে আক লজ্জাজনক ঘটনা সামনে আসছে। সেখান থেকে উইং কম্যান্ডার অভিনন্দনের নামে ফেক টুইটার অ্যাকাউন্ট বানিয়ে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের প্রশংসা করা হচ্ছে। এই ঘটনা আজমগড়ের এক যুবক উত্তর প্রদেশের পুলিশকে টুইট করে জানায়।

আরও পড়ুনঃ রিপোর্ট: ভারতীয় নৌসেনার ৪০ টি যুদ্ধ জাহাজ ও সাবমেরিন আরব মহাসাগরে এট্যাক পজিশনে নিযুক্ত!

উত্তর প্রদেশ পুলিশের কাছে টুইট করে অভিযোগ করা অবকুশ সিং এর অনুযায়ী, হালফিলে উইং কম্যান্ডার অভিনন্দন এর নামে ফেক টুইটার অ্যাকাউন্ট বানানো হয়, আর খুব কম সময়ে ওই অ্যাকাউন্টে ১৪ জন ফলোয়ার্স ও হয়ে যায়।

আরও পড়ুনঃ বিশ্বের সবথেকে শক্তিশালী লড়াকু বিমান কিনবে মোদী সরকার! একটা বিমান পুরো পাকিস্থানের সর্বনাশ করার জন্য হবে যথেষ্ট।

অভিনন্দনের নামে বানানো ওই ফেক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করা হয় যে, ‘ যতদিন আমি পাকিস্তানের ছিলাম, ততদিন আমার বাড়ির কথা খুব মনে পরেছে। আর সেই কারণেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান আমাকে মুক্ত করে দেন।” তাছাড়াও ইমরান খানের প্রশংসায় আরও কিছু টুইট করা হয়। ফেক অ্যাকাউন্ট দিয়ে পাকিস্তানের প্রশংসাও করা হয়।

আরও পড়ুনঃ ভারতীয় নেভির বড় ঘোষণা: স্ট্রাইকের জন্য প্রস্তুত ভারত, যে কোনো সময় হবে স্ট্রাইক! হাহাকার শুরু পাকিস্থান জুড়ে।

টুইটার থেকে এই টুইট নিয়ে অঙ্কু আরিয়া নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করে। সেটা অবকুশ সিং দেখতে পেরে উত্তর প্রদেশ পুলিশকে জানায়। এই ঘটনার পর আজমগড় পুলিশ এই ঘটনার তদন্তের নির্দেশ দেয়। ক্রাইম ব্রাঞ্চের সাইবার সেলের উপর এই ঘটনার তদন্তভার দেওয়া হয়। এর সাথে গোয়েন্দা বিভাগকে অজ্ঞাত পরিচয় ব্যাক্তি, যিনি ওই টুইটার অ্যাকাউন্ট খুলেছেন। তাঁর খোঁজের দ্বায়িত্ব দেওয়া হয়।