Press "Enter" to skip to content

“পুরো ভারতে জিহাদের ক্যান্সার ছড়িয়ে পড়েছে, ভারতকে বড় স্ট্রাইক করতে হবে”:সুব্রামানিয়াম স্বামী।

পুলবামা হামলা একটা আত্মঘাতী হামলা, এটা একটা সুইসাইড বোম্বিং এর ঘটনা। এর জন্য একটা আতঙ্কবাদীর ব্রেইন পুরোপুরি ওয়াশ করা হয়। যে আতঙ্কবাদী পুলবামা হামলার ঘটনাকে সম্পন্ন করেছিল তার নাম মহম্মদ আদিল, যে লোকাল কাশ্মীরি মুসলিম। মহম্মদ আদিল আতঙ্ক হামালার আগে যে ভিডিও প্রকাশ করেছিল তাতে সে অনেকবার আল্লাহ ও ইসলামের উক্তি করেছিল।

বলার তাৎপর্য এই যে, কাশ্মীরের সমস্যা রিজিওনাল নয়, রিলিজিওন সমস্যা। তাই ‘আতঙ্কবাদীর কোনো ধর্ম হয় না’ এটা বলে সমস্যায় সমাধান খোঁজ অসম্ভব ব্যাপার। কারণ কট্টর ধার্মিক উগ্রবাদের কারণেই আতঙ্কবাদের সৃষ্টি হয়েছে। আতঙ্কবাদ ধার্মিক কারণের জন্যেই সৃস্টি, যার জন্য লাদাখ বা জম্মুতে আতঙ্কবাদ নেই কিন্তু কাশ্মীরে আতঙ্কবাদ রয়েছে। ডক্টর এর উপর একটা বড় মন্তব্য করেছেন যার উপর প্রত্যেক ভারতবাসীর সাথে সাথে সরকারেরও বিবেচনা করা উচিত।

স্বামী বলেছেন, ধার্মিক কট্টরপন্থী শুধুমাত্র ভারতে সীমিত থাকবে না, এটা পুরো ভারতে ক্যান্সারের মতো ছড়িয়ে পড়েছে। স্বামী আরো বলেন, যদি ভারত ধর্মনিরপেক্ষতার নীতিকে ত্যাগ না করে তাহলে ভারত অনেকে ক্ষতির সম্মুখীন হবে।

জাইশ-মহম্মদকে isis নিয়ন্ত্রণ করছে এবং এরা ইরাক ও সিরিয়া থেকে তাড়া খাওয়ার পর এখন POK তে আড্ডা জমিয়েছে। আসলে এরা ভারতের দেশদ্রোহীদের থেকে বড় সমর্থন পাচ্ছে যার জন্য এই জিহাদী শক্তি নিজেরদের শিকড় মজবুত করছে। ভারতকে একটা বড় পদক্ষেপ নিতে হবে কারণ পুরো ভারত জিহাদ ক্যান্সারের দ্বারা আক্রান্ত হতে চলেছে।খুব শীঘ্রই এই জিহাদ ক্যান্সারকে শেষ করে ফেলতে হবে।

12 Comments

Leave a Reply

Your email address will not be published.