Press "Enter" to skip to content

বাম ও কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন ৫৫০ টি পরিবারের ১৫০০ জন

লোকসভা ভোটের আগে বড় ধাক্কা বিরোধী শিবিরে। গতকাল ত্রিপুরায় বিরোধী দল সিপিএম ও কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন ৫৫০ টি পরিবারে ১৫০০ জন। ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দে অনুযায়ী, ত্রিপুরার সিপাহীজলার সোনামুড়ায় প্রায় ১৩৫০ জন বাম ও কংগ্রেস সমর্থক এবং রাজধানী আগরতলার কমলাসাগরে প্রায় ২৩০ জন বাম কর্মী এবং সমর্থক গেরুয়া শিবিরে যোগ দেন।

মুখ্যমন্ত্রী একটি টুইট করে জানান যে, ৫৫০ টি পরিবার থেকে প্রায় ১৫০০ জন যোগ দেন বিজেপিতে। উনি এও বলেন যে, কেন্দ্র আর রাজ্যে বিজেপির সরকার থাকলে ত্রিপুরার উন্নতি কেউ আটকাতে পারবেনা। মুখ্যমন্ত্রী বলেন, ওনার শাসনকালে রাজ্যে বিজেপির শক্তি যেমন বেড়েছে, তেমনই রাজ্যবাসীর বিজেপির প্রতি আস্থা বেড়েছে।

উনি বলেন, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আমলে দেশ প্রতিদিন উন্নয়নের শিখরে পৌঁছে যাচ্ছে। আর রাজ্যে প্রাক্তন বাম সরকারের আমলে উন্নয়ন থমকে ছিল, কিন্তু ওনার শাসনে ত্রিপুরার উন্নতি হচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি ত্রিপুরাবাসীর বিশ্বাস আরও বাড়ছে বলে জানান তিনি।

ত্রিপুরায় ক্ষমতায় আসার পর থেকেই রাজ্যে সিপিএম প্রায় নিশ্চিহ্ন হয়ে উঠেছে। প্রতিদিনই সিপিএম ভেঙে বিজেপিতে যোগ দিচ্ছে কর্মী সমর্থকেরা। এমনকি রাজ্যে কংগ্রেসের অবস্থাও শোচনীয়। আসন্ন লোকসভা নির্বাচনে ত্রিপুরার দুটি আসনেই জয়ের লক্ষ্যে ঝাঁপাচ্ছে

8 Comments

Leave a Reply

Your email address will not be published.