Press "Enter" to skip to content

মিথ্যা খবর ছোড়ানোর জন্য ABP নিউজের উপর সরাসরি অভিযোগ তুললেন প্রধানমন্ত্রী মোদী!

ভারত দেশে নিরপেক্ষ মিডিয়া চালানো খুবই সহজ কাজ। কারণ ভারতে মিডিয়ার উপর সরকার বা অন্য কোনো সংগঠন চাপ প্রয়োগ করতে পারে না। চীন বা অন্য কোনো দেশে মিডিয়া নিজের ইচ্ছা মত পরিবেশন করতে পারে না, সেখানে তদের সরকার যেটা দেখাতে চাই সেটাই দেখানো হয়। ভারতে এর সম্পূর্ণ উল্টো, ভারতের মিডিয়া বাক স্বাধীনতা, নিরপেক্ষ পরিবেশন করার ক্ষমতা রয়েছে। তবে বর্তমানে ভারতের বেশিরভাগ মিডিয়া একমুখী, হিন্দু বিরোধী এবং কংগ্রেসপন্থীতে পরিণত হয়েছে।

প্রসঙ্গত জানিয়ে দি, রাফেল নিয়ে দেশের জনতার সামনে সবকিছু পরিষ্কার হয়ে গেছে। এমনকি সুপ্রিম কোর্ট পর্যন্ত জানিয়ে দিয়েছে যে রাফেল কোনো দুর্নীতি হয়নি। তা সত্ত্বেও কংগ্রেস পার্টি রাফেল দুর্নীতি হয়েছে বলে দাবি করেছে। কংগ্রেসের সাথে সাথ দিয়ে টাকা খেয়ে খবর পরিবেশন করা মিডিয়াও রাফেল নিয়ে সরকারের কাছে প্রশ্ন তুলেছে।

জানিয়ে দি, সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ইন্টারভিউ নেওয়ার জন্য  পৌঁছেছিল। সেখানে এর সাংবাদিকরা রাফেল নিয়ে প্রধানমন্ত্রী মোদীকে প্রশ্ন তুলেন। যারপর প্রধানমন্ত্রী মোদী তাদের এই একতরফা সংবাদ পরিবেশনের ঘটনার পর্দাফাঁস করেন। প্রধানমন্ত্রী বলেন ABP নিউজকে পাল্টা প্রশ্ন করে বলেন যে আপনার কি এতটা একতরফা হয়ে গেছেন যে সুপ্রিম কোর্টের উপরেও ভরসা নেই।  প্রধানমন্ত্রী বলেন, আমি সরাসরি ABP এর উপর অভিযোগ তুলছি যে আপনারা মিথ্যা খবর ছড়াচ্ছেন।

জানিয়ে দি, প্রধানমন্ত্রীর উত্তরের পর চুপ হয়ে যান ABP নিউজের সাংবাদিক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উত্তর যে শুধু ABP নিউজের ভণ্ডামি খুলে দিয়েছে  তাই নয়। একইসাথে দালাল ও বিক্রিত সমস্ত মিডিয়ায় মুখোশ খুলে দিয়েছেন প্রধানমন্ত্রী মোদী।

 

One Comment

Leave a Reply

Your email address will not be published.