in ,

ব্রেকিং খবর: পাকটিকাতে ৮ জন পাক সেনাকে মেরে ফেলল আফগান আর্মি! বিলবিলিয়ে উঠেছে পাক মিডিয়া, ভারতের পাশে আফগানিস্তান।

পাকিস্থান এমন একটা দেশ যে তার সমস্থ প্রতিবেশীদের উপর আতঙ্কবাদের উৎপাত ঘটায়। ভারত ছাড়াও, ইরান ও আফগানিস্তানও পাকিস্তানের প্রতিবেশী দেশ। ইরান ও আফগানিস্তান দুই দেশেই পাকিস্থানের আতঙ্কবাদীরা উৎপাত করার জন্য খ্যাত। ভারত একটা হিন্দুবহুল দেশ জাত জন্য পাকিস্থান জিহাদের উদ্যেশে আতঙ্কবাদের উৎপাত করে। ইরান মুসলিম দেশ হলেও ইরান একটা শিয়া মুসলিম দেশ। এই কারণে ইরানকেও জ্বালাতন করে পাকিস্থান। আফগানিস্তান ভারতের সাথ দেয় এই কারণে আফগানিস্তানেও আতঙ্কবাদী আক্রমন করে পাকিস্থান।

পাকিস্থানের আতঙ্কবাদীদের পুরোপুরি সাহায্য করে পাকিস্থানের আর্মি। ভারতে, আফগানিস্তানে, ইরানে সব সীমান্তে পাক আর্মিরা জিহাদি আতঙ্কবাদীদের সাহায্য করে সীমা পেরিয়ে অন্য দেশে প্রবেশ করার জন্য। আজ পাকিস্থানের ৮ জন সৈনিক আতঙ্কবাদীদের পাক-আফগান সীমান্তে অবৈধ প্রবেশ করার জন্য প্রস্তুত নিচ্ছিল। খবর আফগানিস্তানের সেনা অবধি পৌঁছালে তারা সাথে সাথে একশন নেয় এবং পাকটিকা এলাকায় পাকিস্থানের ৮ জন সৈনিককে মেরে ফেলে।

প্রত্যেক বারের মতো আবারও পাকিস্তান মিথ্যার আশ্রয় নিয়েছে। পাকিস্থান দাবি করেছে যে আফগানি সেনা তাদের ৮ জন সাধারণ নাগরিক হত্যা করেছে। কিন্তু আসলে সত্য এটাই যে আফগানিস্তান পাকিস্থানের ৮ জন সৈনিককে মেরে ফেলেছে। এই ৮ সৈনিক আতঙ্কবাদীদের সাথে যুক্ত ছিল এবং আফগানিস্তানে প্রবেশ করানোর চেষ্টায় ছিল।

এই ঘটনার পর থেকে পাকিস্থানের মিডিয়া আফগানিস্তানের উপর পরমাণু হামলার ভয় দেখাতে শুরু করেছে। পাকিস্থানের মিডিয়া আফগানিস্তানকে গালাগালি করতে শুরু করেছে এবং ভারতের বন্ধু বলে গণ্য করছে। অবশ্য এটা সত্য যে ইরান ও আফগানিস্তান দুই দেশ পাকিস্থানের উপর এতটাই বিরক্ত যে বৰ্তমানে তারা ভারতের মিত্র দেশে পরিণত হয়েছে। ভারত পাকিস্থানের উপর এয়ার স্ট্রাইক করে দিয়েছে,  ইরান লাগাতার স্ট্রাইক করার জন্য হুমকি দিচ্ছে অন্যদিকে আজ আফগানিস্তান পাকিস্থানের ৮ জন সেনাকে মেরে ফেলেছে। পাকিস্থান এখন চারিদিক থেকে মার খেতে শুরু করেছে।

বালাকোটে মিরাজের যায়গায় ১২টি রাফাল গেলে পাকিস্তানে হাহাকার পড়ে যেতঃ প্রাক্তন বায়ুসেনা প্রধান

ব্রেকিং খবরঃ মুকুল রায়ের হাত ধরে সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিলেন বিধায়ক