Press "Enter" to skip to content

“আমি ভারতীয় হিসেবে কোনো গর্ব বোধ করি না, আমার শুধু পাসপোর্ট চাই”: গালিব গুরু,আফজল গুরুর ছেলে।

সেই আতঙ্কবাদী যে ভারতের সাংসদে হামলার মাস্টারমাইন্ড ছিল। দেশের সুপ্রিম কোর্ট আফজল গুরুকে দোষী সাবস্ত করে। আফজল গুরুকে বাঁচানোর জন্য কংগ্রেস থেকে শুরু করে আসাউদ্দিন ওয়েসির মতো কট্টরপন্থীরা নেতারা মাঠে নেমেগেছিল।

আফজল গুরুকে বাঁচানোর জন্য বহু ষড়যন্ত্র করা হয়েছিল কিন্তু শেষ অবধি আতঙ্কবাদী আফজলকে ফাঁসি দেওয়া হয়। আফজলকে নিয়ে দেশের বামপন্থী ঘনিষ্ট সংবাদ মাধ্যমগুলি লাগাতার মিথ্যা রটিয়ে ছিল। আফজল গুরুর পরিবার নিয়ে মিথ্যা মিথ্যা ছড়িয়ে দেশকে ইমোশনাল অত্যাচারও করা হয়েছিল যাতে ফাঁসির হাত থেকে বাঁচানো যায়।

এখন আফজল গুরুর ছেলের ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে সে বলছে যে আমার ভারতীয় হিসেবে কোনো গর্ব নেই, আমি শুধু পাসপোর্ট চাই। আফজল গুরুর ছেলে বলছে যে সে ভারতকে ভালোবাসেও না কোনো গর্বও নেই, তার শুধুমাত্র পাসপোর্ট চাই।

ভিডিও নীচে দেওয়া হলো, যেখানে আফজল গুরুর ছেলে ভারতের প্রতি নিজের আক্রোশ ব্যাক্ত করছে। ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুবই ভাইরাল হয়েছে। আফজল গুরুর ছেলে বলছে যে তার আব্বাকে ভারত মেরে দিয়েছে তাই ভারতীয় হিসেবে তার কোনো গর্ব নেই। সে শুধু ভারত থেকে পাসপোর্ট চাই যাতে যে সুযোগ সুবিধা নিতে পারে।

ভারতীয় হিসেবে আফজল গুরুর ছেলে গর্ব বোধ করে না, কিন্তু সে ভারত থেকে সুযোগ সুবিধা চাই। একই সাথে নিজের আব্বাকে আতঙ্কবাদী মনে করে না, কিন্তু ভারতকে হত্যাকারী বলে গালাগালি দিতেও লজ্জা বোধ করে না।  জানিয়ে দি, দেশের কিছু দালাল মিডিয়া খবরটিকে ভেঙে চুরে মানুষের সামনে পরিবেশন করেছে। দেশের বেশকিছু মিডিয়া দাবি করেছে যে আফজল গুরুর ছেলে নিজেকে ভারতীয় হিসেবে গর্বিত মনে করে। তবে ভিডিও উপরে দেওয়া হয়েছে সেটা দেখলেই আসল বিষয় পরিষ্কার বুঝতে পারবেন।

9 Comments

Leave a Reply

Your email address will not be published.