“অযোধ্যায় রাম মন্দির নির্মাণ হলে ভারতকে ধ্বংস করে দেব”- AIMIM এর কট্টরপন্থী নেতার খোলাখুলি হুমকি।

কট্টরপন্থী ইসলামিক নেতা আসাউদ্দিন ওয়েসী কতটা আতঙ্কবাদী মানসিকতার পার্টিকে নেতৃত্ব করে সেটা কারোর কাছে লুকিয়ে নেই। আসাউদ্দিন ওয়েসী AIMIM এর নেতা। AIMIM  মূলত একটা কট্টরপন্থী পার্টি যারা দেশের মুসলিমদের ধর্মের নামে উস্কানি দেয় এবং ভারতকে ইসলামিক দেশ করার স্বপ্ন দেখায়। যেহেতু ভারতে মুসলিম সংখ্যা লাগাতার বৃদ্ধি পাচ্ছে তাই আসাউদ্দিন ওয়েসীর ও তার পার্টির নেতাদের সাহস দিনদিন বেড়েই চলেছে। AIMIM এর পার্টির নেতারা এখন লাগাতার ভারতের মুসলিম বহুল এলাকাগুলিতে গিয়ে গিয়ে ধার্মিক উন্মাদনা ও কট্টরতা ছড়াচ্ছে।

AIMIM পার্টির নেতাদের সাহস এতটাই বেড়ে গেছে যে এখন ইসলামের নামে ভারতকে ভেঙে টুকরো করে উড়িয়ে দেওয়ার হুমকি পর্যন্ত দিচ্ছে। কিছু সপ্তাহ আগেই আসাউদ্দিন ভারতের হিন্দুদের ধরে ধরে মুসলিম করার হুমকি দিয়েছিল,  কিছুমাস আগে আসাদ্দিন ওয়েসীর ভাই, আকবরউদ্দিন ওয়েসী ১০০ কোটি হিন্দুকে ১৫ মিনিটে শেষ করার দেওয়া হুমকি দিয়েছিল সেই পার্টির নেতারা এখন ভারতকে উড়িয়ে দেওয়ার হুমকি দিতে শুরু করেছে। AIMIM পার্টির এক নেতা রাম মন্দিরের ইস্যুতে হুমকি দিয়ে বলেছে  যদি অযোধ্যায় রাম মন্দির নির্মাণ হয় তাহলে ভারতকে ধ্বংস করার উড়িয়ে দেওয়া হবে।

এক মুসলিম বহুল এলাকায় ভাষণ দিতে গিয়ে AIMIM এর এক নেতা এই উক্তি করেছে। লক্ষণীয় বিষয় যে এই সময় কেউ এই
নেতার বিরোধ করেনি বরং কট্টরপন্থী উন্মাদী নেতার মন্তব্য এ আরো উল্লাসিত হয়েছে। তবে দেশের তথাকথিত নিরপেক্ষতাবাদী মিডিয়ারা কেউই এই বিষয়ে আসাউদ্দিনের কাছে গিয়ে প্রশ্ন করার সাহস পায়নি।

কারণ দেশের মিডিয়া মনে করে ওই ধরণের দেশদ্রোহী মন্তব্য করা AIMIM এর নেতাদের ধার্মিক অধিকার।  জানিয়ে দি, এটা হায়দ্রাবাদকে আলাদা ইসলামিক দেশ হিসেবে চেয়েছিল। আগে এই পার্টি MIM বলে পরিচিত চিল কিন্তু পরে নাম পরিবর্তন করে AIMIM রেখেছে।

you're currently offline

Open

Close