Press "Enter" to skip to content

” RSS এর মোকাবিলা কোনো মুসলিম অথবা বামপন্থী সংগঠন করতে পারবে না” : আলী আকবর।

কেরালার বিধ্বংসী বন্যার সময় জনগণের পাশে দাঁড়িয়েছিল দেশের রাষ্ট্রবাদী সংগঠন রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘ। বামপন্থীদের শাসন থাকায় সরকার ও দালাল মিডিয়া এর কাজগুলি জনগণের থেকে লুকিয়ে রাখার চেষ্টা করছিল। কিন্তু দেশের জনগণের কাছে কোনো ছবি এড়িয়ে যায়নি। আপনাদের জানিয়ে দি মালাইয়ালাম সিনেমার প্রমুখ নির্দেশকদের মধ্যে সামিল আলী আকবর কেরালার বন্যায় এর কাজ দেখে সঙ্ঘকে অভিধাবন করেছে ও সম্মান জানিয়েছে। যার জন্য উনাকে কট্টরপন্থীদের নিশানায় পড়তে হয়েছে। আলী আকবর বলেন জনগণকে উদ্ধার করতে গিয়ে, মানুষের প্রাণ বাঁচাতে গিয়ে আর এস এস এস() এর সয়ংসেবকদের বলিদানি হতে হয়েছে। কেরালায় ব্যাপক বন্যা এসেছিল আর এই বন্যায় যেভাবে কাজ করছে তাতে একটা কথা আমি পুরো বিশ্বাসের সাথে বলতে পারি।

আমি পুরো দাবি করে বলতে পারি যে দেশে এমন কোনো সংগঠন নেই যার তুলনা RSS এর সাথে হতে পারে। আলী আকবর বলেন, RSS এই সয়ংসেবক অন্যের প্রাণ বাঁচাতে গিয়ে নিজেদের প্রাণ দিয়েছেন। আমি মুসলিম কিন্তু মিথ্যা বলবো না। কোনো ইসলামিক বা বামপন্থী সংগঠন RSS এর সমান হতে পারবে না। আলী আকবর বলেন, আমি মুসলিম এবং আমি বামপন্থী পার্টির সাথে যুক্ত রয়েছি। কিন্তু যেটা সত্য সেটা আমি বলবো কারণ সত্যকে মিথ্যা বলে তো আর সেটা মিথ্যা হয়ে যায় না।

(RSS) এর বরাবরি কোনো মুসলিম সংগঠন বা বামপন্থী সংগঠন করতে পারবে না। শুধু এই নয় আলী আকবর বলেন, আমি জানি RSS সম্পর্কে আমার এই বক্তব্যের পর অনেকে আমার উপর ক্রোধিত হয়েছে এবং আমার অনেক বিরোধিতা শুরু হয়েছে। কিন্তু আমি সেটাই বলবো যেটা আমি অনুভব করছি। আলী আকবর বলেন, যখন কেরালায় বন্যা এসেছিল তখন সেনার সাথে সাথে RSS সয়ংসেবকদের সব জায়গায় দেখা যেত। জনগণ কি দেখেনি যে কিভাবে RSS কোনো লাভ ছাড়াই মানুষের জন্য কাজ করছিল। এলহন যেটা সত্য সেটাই সত্য, দেশে (RSS) এর মতো কোনো অন্য সংগঠন নেই।

প্রসঙ্গত আমাদের জানিয়ে দি কেরালায় স্বাধীনতার পর থেকেই কখনো কংগ্রেস ও কখনো বামপন্থীদের সরকার রয়েছে। যার জন্য RSS এর সয়ংসেবকদের উপর অত্যাচার ও RSS এর সম্পর্কে ভুল ধারণা ছড়িয়ে দিতে কোনো প্রকার ছাড় রাখেনি। কিন্ত বন্যার সময়, কেরালায় খারাপ সময়ে RSS প্রমান করে দিয়েছে কারা জনগণের জন্য কাজ করে আর কারা রাজনীতি করে।