Press "Enter" to skip to content

বিধ্বংসী ফেণী ঝড়ে আক্রান্তদের পাশে দাঁড়িয়ে, ১ কোটি টাকার আর্থিক সাহায্য ঘোষণা করলেন অক্ষয় কুমার

বেশকিছু দিন ধরে নাগরিকতা নিয়ে শিরোনামে থাকা অক্ষয় কুমার (Akshay Kumar) আবারও চর্চার বিষয় হয়ে উঠলেন। উনি ফেণি ঝড়ে আক্রান্তদের পাশে দাঁড়ানোর জন্য ১ কোটি টাকা দান করে সবার মন জয় করে নিলেন। হিন্দুস্তান টাইমস এ প্রকাশিত হওয়া একটি খবর অনুযায়ী, বলিউড অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar) উড়িষ্যায় মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে ফেণী দুর্গতদের পাশে দাঁড়ানোর জন্য এক কোটি টাকা দান করেছেন।

হিন্দুস্তান টাইমস (Hindustan Times) বলিউড ইন্ডাস্ট্রির সূত্র থেকে খবর পেয়ে এই খবর প্রকাশিত করেছে। যদিও হিন্দুস্তান টাইমস (Hindustan Times) উড়িষ্যার মুখ্যমন্ত্রী কার্যালয়ে যোগাযোগ করতে চাইলে, তাঁদের সাথে কোন কথা হয়নি বলে জানায় তাঁরা। অক্ষয় কুমার এরকম কাজ আগেও করেছেন। উনি কেরল আর চেন্নাই বন্যায় দুর্গতদের পাশে দাঁড়িয়ে আর্থিক সাহায্য ঘোষণা করেছিলেন।

২০১৫ সালে যখন চেন্নাইতে ভয়ংকর বন্য এসেছিল, তখন অক্ষয় কুমার (Akshay Kumar) নিজে থেকে বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়ে ১ কোটি টাকা দান করেছিলেন। তাছাড়াও অক্ষয় কুমার ১৪ ফেব্রুয়ারি হওয়া জম্মু কাশ্মীরের পুলওয়ামা জঙ্গি হামালার পর, শহীদ সিআরপিএফ জওয়ানদের পরিবারে পাশে দাঁড়িয়ে তাঁদের সাহায্য করেছিলেন।

পুলওয়ামা হামলায় শহীদ জওয়ান জিত রাম গুর্জর এর স্ত্রী সুন্দরী দেবীকে অক্ষয় কুমার ১৫ লক্ষ টাকার আর্থিক সাহায্য করেছিলেন। জিত রাম এর ছোট ভাই বিক্রম সিং অক্ষয় কুমারের এই সাহায্যের জন্য ওনাকে অশেষ ধন্যবাদ জানিয়েছিলেন। অক্ষয় কুমার স্বরাষ্ট্র মন্ত্রকের সাথে ‘ভারত কে বীর” নামে একটি ওয়েব সাইট চালু করেছিলেন, যেখানে শহীদ জওয়ানদের আর্থিক সাহায্যের জন্য সবার কাছে আবেদন করা হয়েছিল। এবং ওই ওয়েব সাইট শুরু হওয়ার কয়েক মাসের মধ্যে দেশের শহীদ জওয়ানদের পরিবারের সাহায্যের জন্য কয়েক কোটি টাকা আর্থিক সাহায্য জোগাড় হয়েছিল।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.