Press "Enter" to skip to content

বড় খবর : সারা জীবন RSS এর বিরোধিতা করা অমর সিং নিজের জমি ও পৈত্রিক বাড়ি RSS কে দান করলেন।

: ধর্মনিরপেক্ষতা ছেড়ে রাষ্ট্রবাদীদের সাথে যোগ দিলেন

সমাজবাদী পার্টির বড়ো নেতা অমর সিং, যিনি তার রাজনৈতিক জীবনে বরাবর হিন্দুত্ব এর বিরোধিতা করে এসেছেন এবং তথাকথিত ধর্মনিরপেক্ষবাদীদের সাথ দিয়ে এসেছেন। বহুবছর ধরে উনি সমাজবাদী পার্টির প্রধান নেতা মুলায়ম সিং যাদবের পর দ্বিতীয় স্থানে ছিলেন। এমনকি অমর সিং এর কথাতেই মুলায়ম সিং যাদব, আজম খানকে পার্টি থেকে বের করে দিয়েছিলেন। আমার সিং তার পুরো রাজনৈতিক জীবনে সহ বাকি হিন্দুত্ববাদী সংগঠনগুলির বিরোধিতা করতেন এবং ধৰ্মনিরপেক্ষবাদীদের সমর্থন করতেন। কিন্তু শেষ সময়ে অমর সিং নিজের ভুল বুঝতে পেরেছেন। অমর সিং বুঝতে পেরেছেন যে ধৰ্মনিরপেক্ষতা দেশের ভবিষ্যত নষ্ট করছে। দেশকে ধ্বংস করার করার জন্য ধৰ্মনিরপেক্ষতা যথেষ্ট অন্যদিকে হিন্দুত্ব থাকলে দেশ টিকে থাকবে।

জানিয়ে দি, অমর সিং নিজের চিন্তাধারা বদলানোর সাথে সাথে হিন্দুত্বের কাজে যোগ দিতে শুরু করেছেন। অমর সিং এখন তার বহু সম্পত্তি RSS কে দান করে দিয়েছেন বহু সম্পত্তি উনি RSS এই সংগঠন সেবা ভারতিকে দান করে দিয়েছেন। দান করা সম্পত্তির মধ্যে ৪ কোটি টাকার নিজের পৈত্রিক সম্পত্তি রয়েছে। সব মিলিয়ে উনি ২৫ কোটি টাকার বেশি সম্পত্তি RSS এর শাখা সংগঠন সেবা ভারতিকে দান করে দিয়েছেন।

উনার এই সম্পত্তি আজমগড়ের একটা গ্রামের, যেখানের উনি নিবাসী। অমর সিং অনেক পুরনো রাজনীতিবিদ এবং রাজনীতির বাইরে উনার পরিবার বহু কোটি টাকার মালিক। তাই কোনো রাজনৈতিক লাভ উঠানোর জন্য নয়, বরং নিজের আত্মার ইচ্ছায় উনি সম্পত্তি দান করেছেন।

অমর সিং এখন ধৰ্মনিরপেক্ষবাদী ছেড়ে হিন্দুত্ব এর দিকে ঝুঁকে পড়েছেন। নিঃস্বার্থভাবে উনি নিজের যোগদান দিতে শুরু করে দিয়েছেন। অমর সিং এখন কোনো বামপন্থী দলের সমর্থনেও কথা বলেন না। বরং নিজেকে হিন্দুত্ব এর জন্য সমর্পিত করেছেন।

9 Comments

Leave a Reply

Your email address will not be published.