Press "Enter" to skip to content

প্ৰধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাফিলার সামনে ফেঁসে গেছিলো এক এম্বুলেন্স! প্ৰধানমন্ত্রী করলেন এমন কাজ….

কখনো কখনো VVIP মুভমেন্টের সময় এমার্জেন্সিগ্রস্থ ব্যাক্তিরা ফেঁসে যান, সেই সময় তাদের আটকে রাখা মানবিক দিক থেকে কঠিন হয়ে পড়ে। ভারতের প্ৰধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্যাপারে সকলেই জানেন, যারা রাজনীতি সম্পর্কে আগ্রহী নন, তারাও মোদীকে চেনেন। আজকের সময়ে দাঁড়িয়ে নরেন্দ্র মোদীকে বিশ্বের সফলতম প্রধানমন্ত্রীর মধ্যে একজন মনে করা হয়। প্রধানমন্ত্রী মোদী ক্ষমতায় আসার পর ভারতের ছবি ব্যাপকভাবে পরিবর্তন হয়েছে এবং ভারত এক শক্তিশালী দেশ হিসেবে আবির্ভুত হচ্ছে।

সম্প্রতি প্ৰধানমন্ত্রী মোদী এমন কিছু করেছেন যে জানার পর আপনিও প্ৰধানমন্ত্রী মোদীর ফ্যান হয়ে যাবেন। আসলে প্রধানমন্ত্রী এক কার্যক্রম থেকে আরেক কার্যক্রম পৌঁছানোর জন্য কাফেলেতে যাচ্ছিলেন। কাফেলে দিয়ে উনি উনার হেলিকপ্টার পর্যন্ত পৌঁছানোর রাস্তায় ছিলেন। কাফিলা যাওয়ার সময় এক এম্বুলেন্স এসে পড়ে, যারপর প্ৰধানমন্ত্রী যা করেন তা অতি প্রশংসনীয়।

আসলে প্ৰধানমন্ত্রী মোদী তার কাজের মাধ্যমে মানবতার এক উদাহরণ উপস্থাপন করেন। প্ৰধানমন্ত্রী মোদী এসপিজি কামান্ডো ঘেরার মধ্যে থাকা সত্ত্বেও উনি এম্বুলেন্সকে পেরোনোর জায়গা দেন। কাফিলাকে কিনারা করে প্ৰধানমন্ত্রী এম্বুলেন্সকে পেরোনোর জায়গা করে দেন। উনি যেইমাত্র জানতে পারেন যে কাফিলার কারণে এম্বুলেন্সের রাস্তা বন্ধ হয়ে গিয়েছে সেই মাত্র উনি সুরক্ষা কর্মীদের নির্দেশ দিয়ে কাফিলাকে কিনারা করতে বলেন।

এক কার্যক্রম সেরে আরেক কার্যক্রমে যাওয়ার জন্য উনি হেলিকপ্টার অবধি পৌঁছানোর রাস্তায় ছিলেন। কম সময়ের মধ্যে আরেক কার্যক্রম এটেন্ড করার কথা ছিল যার জন্য কাফেলা খুবই দ্রুতগতিতে ছিল। তা সত্ত্বেও প্ৰধানমন্ত্রী মোদী মানবতার খাতিরে নিজেই কাফিলা কিনারা করে এম্বুলেন্সকে যাওয়ার জন্য রাস্তা করে দেন।জানিয়ে দি, প্ৰধানমন্ত্রীর সাথে জড়িত যে কোনো ঘটনা খুব দ্রুতগতিতে ভাইরাল হয়ে পড়ে। কারণ pm মোদী এতটাই জনপ্রিয় যে শুধু দেশ নয়, পুরো বিশ্বের নজর উনার উপর থাকে। এই কারণে প্ৰধানমন্ত্রীর সুরক্ষা নিয়ে আধিকারিকরা খুব চিন্তিত থাকেন। কাফিলার দায়িত্বে থাকা ব্যাক্তি এবং কামান্ডোদের উপর বিশেষ চাপ থাকে যার দরুন হটাৎ করে কাফিলা আটকে দেওয়া তাদের পক্ষে সম্ভব হয় না। অবশ্য দেশের প্ৰধানমন্ত্রী হওয়ার কারণে মোদীর চোখ কান সবসময় খোলা থাকে এবং মানুষের অসুবিধা নিয়ে সর্বক্ষণ সচেতন থাকেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.