Press "Enter" to skip to content

চার বছরে বিজেপি কি করেছে এর উত্তরে অমিত শাহ যা বললেন তাতে প্রশ্ন করা ভুলে যাবে সোনিয়া পুত্র রাহুল গান্ধী।

লোকসভা নির্বাচনের এবং তার আগে বিধানসভা নির্বাচনের প্রস্তুতির জন্য রাজস্থানে প্রস্তুতি নিতে শুরু করে বিজেপির সর্বভারতীয় সভাপতি । রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজের সাথে “চার ভুজানাথ” মন্দিরে পুজা করেন বিজেপির সর্ব্বভারতীয় সভাপতি মহাশয়। সেখানে পূজা শেষ করে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী কে সাথে নিয়ে গৌরব রথযাত্রা এর শুভারম্ভ করলেন। তারপর তিনি সেখানের কাজ সেরে চলে যান কাঙ্করৌলিতে, সেখানে গিয়ে তিনি সম্বোধিত করেন একটি বিশেষ জনসভার। সেখানের জনসভায় ভাষন চলাকালীন কংগ্রেস সভাপতি কে নিশানা করে জি বলেন যে, ” রাহুল বাবা তুমি আমাদের কাছে এই চার বছরে দেশের কাজের হিসাব চাইছো? কিন্তু ভারতবর্ষের সাধারণ মানুষ যে তোমার কাছে পুরো চার পুরুষের হিসাব চাইছে।

তিনি আরও বলেন যে মোদী সরকার এই চার বছরে যে কি কি করেছে সাধারণ মানুষেরর জন্য সেটা তুমি গুনে যাও যদি তুমি হিন্দি ভাষা জানো। কারন আমিতো ইতালির ভাষা জানি না নাহলে তোমাকে ওই ভাষাতেই বলে বুঝিয়ে দিতাম যে আমাদের সরকার কতটা কাজ করেছে এবং মানুষ কে কি কি দিয়েছে। রাজস্থানের জন্য মোদী সরকার নানান উন্নয়ন মূলক কাজ করার পাশাপাশি ১১৬ টি প্রকল্প চালু করেছে যাতে সাধারন মানুষ অনেক উপকৃত হয়েছেন। আর এর পরেও কংগ্রেস জিজ্ঞাস করছে যে আমারা কি কি করেছি সাধারণ মানুষের জন্য।

আসলে রাহুল গান্ধীকে আক্রমন করে অমিত শাহ বুঝিয়ে দেন যে হিন্দির থেকে ইতালিয়ান বেশি বোঝেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। আপনাদের জানিয়ে রাখি, কিছুদিন আগে রাজস্থানে মোদী সরকার কি কাজ করেছে সেই নিয়ে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এর উত্তরে অমিত শাহ, রাহুল গান্ধীকে নিয়ে কটাক্ষ করেন। অমিত শাহ রাজস্থানে আয়োজিত এক রালি থেকে বলেন, যদি রাহুল গান্ধী ইতালিয়ান এর জায়গায় হিন্দি তাহলে বুঝতে পারতো যে রাজস্থানে কি কি যোজনা চলছে।

অমিত শাহের বক্তব্যের উপর এখনো তেমন কোনো কথা বলেনি কংগ্রেসের নেতারা। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে এখন তো শুধু অমিত শাহ রাজস্থানে রালির সূচনা হলো এবার কেন্দ্রের আরো অনেককে দেখতে পাওয়া যাবে রাজস্থানের মাটিতে। আপনাদের জেনে রাখা ভালো যে রাজস্থানের এই মহা রথযাত্রাটি চলবে ৫৮ দিন ধরে। রাজ্যের বিভিন্ন এলাকা পরিক্রমা করা হবে এর মধ্য দিয়ে।

#অগ্নিপুত্র