Press "Enter" to skip to content

অমিত শাহকে কলকাতায় সভা করার অনুমতি না দেওয়ায়, ক্ষোপ প্রকাশ বিজেপি সমর্থকদের।

পশ্চিমবঙ্গে বিজেপির ক্ষমতা দিন দিন বেড়েই চলেছে আর সেই সুযোগকে কাজে লাগিয়ে ২০১৯ এর জন্য জনতাকে বিজেপি কাজের ব্যাপারে আরো ভালোভাবে সচেতন করার সিধান্ত নিয়েছে।সেই উপলক্ষে, রাজ্যে বিজেপির সর্বভারতীয় সভাপতি এর একটি জনসভা করার কথা ছিল। সেই জনসভা আয়োজন করার কথা ছিল রাজ্য বিজেপির তরফ থেকে। কিন্তু সেই জনসভা করার অনুমতি দিল না কলকাতা পুলিশ। রাজ্য বিজেপির তরফ থেকে জানানো হয়েছে যে জির এই সভা করার কথা ছিল রানি রাসমণি রোডে।

মাননীয় অমিত শাহ জি ১১ ই অগাস্ট রাজ্যে আসছেন। এই রাজ্যে এসে এবার তিনি একটি সভা করতে চেয়েছিলেন। সেই অনু্যায়ী রানী রাসমনি রোডে অমিত শাহজির সভা করার কথা ছিল। কিন্তু হটাৎ করে বিজেপিকে জনিয়ে দেওয়া হয় কোলকাতা পুলিশের তরফ থেকে ওই স্থানে আগেই সভা করার জন্য অনুমতি চাওয়া হয়েছিল কংগ্রেসের পক্ষ থেকে।

তাই বিজেপিকে অনুমতি দেওয়া সম্ভব হচ্ছে না ওই একই স্থানে সভা করার জন্য। কিন্তু রাজ্য বিজেপি কোলকাতা পুলিশের হটাৎ করে এমন সিদ্ধান্ত বদলকে কিছুতেই মেনে নিতে পারছে না। তাই তারা পুলিশ এর এই সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে যাওয়ার সিন্ধান্ত নিয়েছেন।

কলকাতা পুলিশ জানিয়েছে কংগ্রেস ওই জায়গার সভা করার জন্য অনুমতি চেয়েছিল, কিন্তু কলকাতা পুলিশের এই বক্তব্যেও শাসক দলের হাত দেখতে পাচ্ছে বিজেপি সমর্থকরা।উল্লেখ্য, রাখি এর আগে যখন অমিত শাহ সভা করেছিলেন সেই সময় কলকাতায় লাগানো বিজেপির বিভিন্ন পোস্টার ও ফ্লেক্স ছিঁড়ে ফেলার ঘটনা সামনে এসেছিল। অমিত শাহ ১১ আগস্ট আসার পর মেগা রালি করার কথাও উঠে এসেছিল কিন্তু এখন কলকাতা পুলিশের কাছে সভার অনুমতি না পাওয়ার পর অনিশ্চয়তায় পড়লো বঙ্গবিজেপির মেগা রালি।

#অগ্নিপুত্র