Press "Enter" to skip to content

M.S ধোনির সাথে দেখা করলেন অমিত শাহ। জানুন কি হলো তারপর…

কেন্দ্রে বিজেপি সরকার আসার পর থেকে দেশে একের পর এক বড় চমৎকারী সিধান্ত নিয়েছে যে কারণে আজ ভারত একের পর এক শক্তিশালী দেশকে বিকাশের দিক থেকে পেছনে ফেলে আসছে। আজ বিশ্বে ভারত সামরিক মহাশক্তি হওয়ার সাথে সাথে অর্থনৈতিক মহাশক্তি রূপে উপস্থাপিত হচ্ছে। অন্যদিকে মোদী সরকারের ৪ বছরের বেশি শাসনকাজ চালানো সম্পূর্ন হয়েছে। যার জন্য আরো একবার লোকসভা নির্বাচনের জন্য প্রস্তুতি জোরকদমে শুরু হয়েগেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী শাসন ক্ষমতায় আসার পর বিজেপি ভারতীয় রাজনীতিতে ইতিহাস সৃষ্টি করেছে। আপনাদের জানিয়ে দি, ২০১৯ নির্বাচনকে মাথায় রেখে বিরোধীদলগুলি এক হয়ে মোদী সরকারকে আটকাতে চাইছে।

দেশের অধিকতর রাজ্যে হারের মুখ দেখা রাহুল গান্ধী প্রচন্ড পরিশ্রম করছেন অন্যদিকে বিজেপির চানক্য নামে পরিচিত অমিত শাহ উনার প্রস্তুতি শুরু করে দিয়েছেন। মোদী সরকারের ৪ বছর পূর্ন হওয়ার জন্য অমিত শাহ ‘সম্পর্ক ফর সমর্থন’ এর উদ্দেশ্যে দেশের বড় বড় ব্যাক্তিত্বদের সাথে দেখা করে, জনগণের জন্য মোদী সরকারের উপলদ্ধিগুলি জানাচ্ছেন। এই উদ্দেশ্যেই রবিবার দিন দিল্লিতে বিখ্যাত ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির সাথে সাক্ষাৎ করেন অমিত শাহ।

ভারতীয় ক্রিকেটের প্রাক্তন ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির সাথে দেখা করে উনাকে মোদী সরকারের ৪ বছরের কাজ সম্পর্কে অবগত করান অমিত শাহ। এই সাক্ষাৎকারের সময় অমিত শাহের সাথে পীযুষ গোয়েলের মতো বড় নেতারা উপস্থিত ছিলেন। ধোনির সাথে দেখা করার পর অমিত শাহ নিজের টুইটার হ্যান্ডেলে এই বিষয়টি জানিয়েছেন এবং খুশি ব্যাক্ত করেছেন। শাহ লিখেছেন, সম্পর্ক ফর সমর্থনের উদ্দেশ্যে বিশ্ব ক্রিকেটের সবথেকে মহান ফিনিশারের সাথে দেখা করলাম এবং উনার সাথে মোদী সরকারের ৪ বছরের অসাধারণ কাজের উপলদ্ধি শেয়ার করলাম।

জানিয়ে দি, এই বছরেই মোদী সরকারের চার বছর পূর্ণ হয়েছে যার পর ‘সম্পর্ক ফর সমর্থন’ নামে একটা মিশন শুরু করা হয়েছে বিজেপির তরফ থেকে। পার্টির ৪০০০ থেকে বেশি কার্যকর্তার উপর এই দায়িত্ব দেওয়া হয়েছে যাতে তারা দেশের ১ লক্ষ বিশেষ ব্যাক্তিদের সাথে দেখা করে মোদী সরকারের চার বছরের কাজের উপলদ্ধি জানান এবং সমর্থন আদায় করেন।