Press "Enter" to skip to content

তৃণমূলের বিরুদ্ধে বঙ্গে Mega Rally! উপস্থিত থাকবেন অমিত শাহ।

এবার তৃনমূল সরকারের দূনীতির বিরুদ্ধে কলকাতা শহরের রাজপথে নামবেন রাজ্য বিজেপি। রাজ্য বিজেপির দাবি হল যে মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস সরকার ২ টাকা কেজি চাল না দিয়ে আগে সাধারন মানুষের রুজিরোজগারের স্থায়ী ভাবে কিছু ব্যাবস্থা করুক। কারন মানুষ যদি রোজগার করতে না পারে তাহলে সেই চাল কেনার টাকা আসবে কোথা থেকে। এই দাবিতে আগামী  ১১ ই অগাস্ট কোলকাতার রাজপথে রাজ্য বিজেপির যুব মোর্চা Mega Rally উদ্ধোগ করেছেন।  সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল যে সেই দিনের সেই Mega Rally তে পা মেলাবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ মহাশয়। শুধু তিনি একাই নন তাঁর সাথে থাকবেন পুনম মহাজন যিনি যুব মোর্চার জাতীয় সভানেত্রী। সেই সাথে থাকছেন রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব সহ হাজার হাজার দলীয় সমর্থক৷

কিছু দিন আগে জুলাই মাসে রাজ্য সফরে আসেন অমিত শাহ। তিনি কোলকাতার একটি প্রেক্ষাগৃহে বুদ্ধিজীবিদের সঙ্গে দেখা করেন এবং কিছু ভাষন দেন। তারপর তিনি সেখান থেকে সোজা পুরুলিয়া চলে যান সেখানে গিয়ে রাজনৈতিক সভায় যোগদান করেন এবং সেখানে কিছু গুরুত্বপূর্ণ ভাষন দেন। কিন্তু তিনি সেই সময় কোলকাতাতে কোনো সভা করেন নি, তাই এবার রাজ্য যুব মোর্চার উদ্ধোগে এই Rally তে তিনি পা মেলাবেন। এই খবর পেয়ে রাজ্য বিজেপিতে খুশির হাওয়া। তিনি রাজ্য যুব মোর্চার সাথে পা মিলিয়ে বিধানসভা বা নবান্ন অভিযানে যাবেন ১১ ই অগাস্ট এমন খবরই পাওয়া যাচ্ছে বিজেপির তরফ থেকে।

প্রসঙ্গত উল্লেখযোগ্য, রাজ্যে অনেক আগে আসার কথা ছিল অমিত শাহ এর। তিনি এর আগে পঞ্চায়েত ভোটের প্রচারে আসবেন বলে জানিয়েছিলেন। কিন্তু নানান কারনে পঞ্চায়েত ভোট পিছিয়ে যাবার ফলে তিনি আসতে পারেন নি। তার মাঝে কর্ণাটকের বিধানসভা ভোট পড়ে যায় তাই তিনি নানা রকম ব্যাস্ততার কারনে আসতে পারেন নি। তবে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ জুলাইতে রাজ্য সফরে এসেছিলেন এবং তিনি এসে তারাপীঠের মন্দির দর্শন করেন এবং সেখানে ভক্তিভরে পূজো দেন।

রাজ্য বিজেপির খবর অনু্যায়ী জানা যাচ্ছে যে অমিত শাহ এর এই কর্মসূচী ৩ ই অগাস্ট করার কথা থাকলেও সেই তারিখ টি বদল করা হয়েছে কারন সেই দিন তিনি মহারাষ্ট্রে যাবেন সেখানকার বিজেপি কর্মীদের মনোবল বাড়ানোর জন্য।
দেবজিৎ সরকার যিনি রাজ্যে যুব মোর্চার সভাপতি তিনি বলেন যে, এই রাজ্যে সাধারন মানুষের রোজকার নেই। দিনের পর দিন রাজ্যে বেকারত্ব বেড়ে চলেছে কিন্তু সেই দিকে তৃনমূল সরকারের নজর নেই কারন তিনি এখন ২ টাকা কেজি চাল দিয়ে নাম কামানোয় ব্যাস্ত হয়ে পড়েছেন। উনার দাবি যে আমাদের লড়াই এই নোংরা রাজনীতি বিরুদ্ধে।
#অগ্নিপুত্র