Press "Enter" to skip to content

অমিত শাহ নিতে চলেছেন ভয়ঙ্কর সিদ্ধান্ত! পাকিস্তানের পতাকা উড়ালেই দেওয়া হবে ফাঁসি।

যখন থেকে আমিত শাহ (Amit Shah) দেশের স্বরাষ্ট্রমন্ত্রী পদে বসেছেন তখন থেকে দেশের শত্রুদের ঘুম উড়ে গেছে। দেশের বাইরের এবং ভেতরের শত্রুদের মধ্যে ভয় ও হতাশার ছবি স্পষ্ট দেখা যেতে শুরু হয়েছে। একইসাথে কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদী নেতাদের সুর পাল্টে গেছে। এর মধ্যে একটা বড় খবর সামনে আসছে। দাবি করা হচ্ছে যে অমিত শাহ দেশের পাকিস্তানপ্রেমীদের শায়েস্তা করতে একটা আইন করার পরিকল্পনা করেছেন। যারা ভারত দেশের ভেতরে থেকে পাকিস্তানের পতাকা (Pakistan Flag) উড়ানোর সাহস দেখায়  তাদের সরাসরি ফাঁসিতে ঝুলিয়ে দেওয়ার জন্য আইন তৈরি করা হবে বলে দাবি উঠেছে।

লোকসভা ২০১৯ সালে বিজেপি প্রচন্ড জয়লাভ করেছেন। জয়লাভের সাথে সাথে নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী পদে এবং অমিত শাহ স্বরাষ্ট্রমন্ত্রী পদে বসেছেন। নতুন সরকার গঠন হতেই নরেন্দ্র মোদী ২.০ একশন মুডে চলে এসেছে।। নতুন সরকার গঠন হয়ে দেশে বেশ কিছু নতুন আইন তৈরি, পুরোনো আইন বাতিলের চর্চা শুরু হয়েছে। ওর মধ্যে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ কাশ্মীর থেকে ধারা ৩৭০ ও 35A বিলুপ্ত করা।

একইসাথে দেশে অন্য দেশের পতাকা তোলা নিয়েও কঠোর আইন তৈরির দাবি উঠেছে। সূত্রের দাবি অনুযায়ী, ভারত সরকার এমন আইন তৈরি করবে যার অনুযায়ী ভারতে পাকিস্তানের পতাকা উড়ালে দেওয়া হবে ফাঁসি। এমন অনেকবার দেখা যায় যে কাশমীর, পশ্চিমবঙ্গ সহ নানা রাজ্যে পাকিস্তানের পতাকা উড়ে। কিন্তু এই দেশদ্রোহীদের বিরুদ্ধে সঠিক আইন না থাকায় এদের শাস্তি দেওয়া সম্ভব হয় না। এখন এই পাকিস্তানপ্রেমীদের সোজাসুজি ফাঁসি দেওয়ার জন্য আইন তৈরির দাবি তীব্র হচ্ছে।

you're currently offline