Press "Enter" to skip to content

পাকিস্তানির চরিত্রে অভিনয় করতে হবে বলে, সিনেমাই ছেড়ে দিলেন অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন আজকাল ‘তেরা ইয়ার হু ম্যায়” সিনেমার শুটিং করছেন। এই সিনেমা হিন্দি, তামিল আর বাংলা ভাষায় মুক্তি পাবে। এই সিনেমার পর একটি হলিউড ডায়রেক্টর অমিতাভ বচ্চনকে দিয়ে একটি পাকিস্তানি চরিত্রে অভিনয় করানোর প্ল্যানিং করছিল।

https://www.instagram.com/p/Bv7OhUNhTYV/?utm_source=ig_embed

রিপোর্ট অনুযায়ী, অমিতাভ বচ্চন ওই সিনেমায় অভিনয় করবে না বলে পরিষ্কার জানিয়ে দেন। আর তাঁর কারণ হিসেবে ভারত এবং পাকিস্তানের সম্পর্কের মধ্যে ফাটলকে তুলে ধরেন তিনি।

ডেক্কান ক্রোনিক্যাল এর রিপোর্ট অনুযায়ী, অমিতাভ বচ্চনকে অস্কার উইনিং সাউন্ড ডিজাইনার রাসেল প্রোক্যুটি একটি সিনেমায় পাকিস্তানির চরিত্রে অভিনয় করার অফার দেন। ওই সিনেমাটি সাউন্ড ডিজাইনার রাসেল এর ডাইরেক্টর হিসেবে প্রথম সিনেমা হতে চলেছে।

https://www.instagram.com/p/Bva7HCDB18i/?utm_source=ig_embed

প্রথমে এই সিনেমায় অভিনয় করার জন্য বিগ বি হ্যাঁ করেছিলেন। কিন্তু ডেট না পাওয়ার জন্য তখন কাজ শুরু করা যায়নি। অমিতাভ বচ্চনের শিডিউল এর হিসেবে ‘ব্রহ্মাস্ত্র আর তেরা ইয়ার হু ম্যায়” এর শুটিং শেষ হওয়ার পরই ওনার হাতে সময় আছে। আর রাসেলও অমিতাভকে দিয়ে শুটিং করানোর জন্য অনেক দিন ধরেই অপেক্ষা করছে। কিন্তু এবার অমিতাভ সরাসরি ওই সিনেমায় অভিনয় করবে না বলে জানিয়ে দিয়েছে।

ওই সিনেমা না করার পিছনে প্রধান কারণ হল ভারত আর পাকিস্তানের মধ্যে খারাপ হওয়া সম্পর্ক। রিপোর্ট অনুযায়ী, এই একটাই কারণে উনি ওই সিনেমায় অভিনয় করবেননা বলে জানিয়ে দিয়েছেন। রাসেল অমিতাভ-এর সাথে দুই বছর আগেই এই সিনেমার গল্প নিয়ে কথাবার্তা বলেছিলেন।

অমিতাভ বচ্চনও দুই দেশের মধ্যে শান্তি স্থাপন করার এই সিনেমার গল্প খুব পছন্দ করেছিলেন। কিন্তু এখন দুই দেশের সম্পর্ক খারাপ হওয়ার জন্য অমিতাভ বচ্চন এই সিনেমা করবেননা বলে জানিয়ে দিয়েছেন।

আপনাদের জানিয়ে রাখি, অমিতাভ বচ্চন আজকাল তেরা ইয়ার হু ম্যায় সিনেমার শুটিং নিয়ে ব্যাস্ত। ওই সিনেমায় এসজে সূর্য এবং রাম্যা কৃষ্ণণ মুখ্য অভিনয়ে আছে। সিনেমার ডিরেক্টর টি তামিলবনন করছেন আর সিনেমাকে প্রোডিউস ভূষণ কুমার করছেন।