Press "Enter" to skip to content

উইং কম্যান্ডার অভিনন্দন প্রসঙ্গে প্রধানমন্ত্রীর কাছে এক বিশেষ অনুরোধ করলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী

নরেন্দ্র মোদী পাকিস্তানকে তাঁদের ওউকাত দেখিয়ে দিয়েছেন। পরমাণুর জপ করা পাকিস্তান মাত্র দুদিনেই শান্তির কথা বলতে শুরু করেছে। আজ ইমরান খান পাকিস্তানের সংসদে ভারতীয় উইং কম্যান্ডার অভিনন্দনকে পয়লা মার্চ ভারতের হাতে তুলে দেওয়ার ঘোষণা করেন।

পাকিস্তানের এক এয়ারফোর্স আধিকারিক উইং কম্যান্ডার এর সাথে ওয়াঘা বর্ডারে যাবেন, আর সেখান থেকেই ওনাকে ভারতের হাতে তুলে দেবেন। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং এই অবসরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে এক অনুরোধ করেন।

আপনাদের জানিয়ে রাখি, বাহ্রতের তরফ থেকে উইং কম্যান্ডার অভিনন্দনকে রিসিভ করার জন্য এক আধিকারিককে পাঠানো হবে ওয়াঘা বর্ডারে।

ক্যাপ্টেন অমরিন্দর সিং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে অনুরোধ করে ওনাকে এই সুযোগ দেওয়ার কথা বলেন। উনি বলেন, ‘আদরণীয় মোদী জি, আমি পাঞ্জাবের পাক সীমান্তের বর্ডার এলাকার সফরে আছি। আর এখন আমি অমৃতসরে উপস্থিত। আমি শুনতে পেলাম যে, উইং কম্যান্ডার অভিনন্দনকে ওয়াঘা বর্ডার দিয়ে ভারতের হাতে তুলে দেওয়া হব।”

অমরিন্দর সিং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে অনুরোধ করে বলেন, ‘ কে রিসিভ করার দ্বায়িত্ব আমাকে দিন। আর আমার জন্য এটা গর্বের ব্যাপার হবে।” উনি এও বলেন যে, ের বাবার সাথে উনি ট্রেনিং নিয়েছিলেন।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.