in

ব্রেকিং নিউজঃ জঙ্গি সাফাই অভিযানে নেমে সকাল সকাল দুই জঙ্গিকে খতম করল সেনা

জম্মু কাশ্মীরের কুপওয়ারার হ্যান্ডওয়ারা সেক্টরে সেনা আর জঙ্গির সংঘর্ষে দুই জঙ্গি খতম। ভারতীয় জওয়ানেরা সকাল সকাল গোটা এলাকা ঘিরে নিয়েছিল। শোনা যাচ্ছে কুপওয়ারার একটি ঘরে দুই থেকে তিন জঙ্গি লুকিয়ে ছিল। ভারতীয় জওয়ানেরা গোটা এলাকা ঘিরে এখনো তল্লাশি অভিযান চালাচ্ছে।

সেনা গোপন খবরে জানতে পারে যে জম্মু কাশ্মীরের কুপওয়ারার হ্যান্ডওয়ারা সেক্টরে কয়েকজন জঙ্গি লুকিয়ে আছে। খবর পেয়ে হ্যান্ডওয়ারা সেক্টরে তল্লাশি অভিযান শুরু করে দেয় সেনা। সেনাকে দেখে জঙ্গিরা ফায়ারিং শুরু করে দেয়। জঙ্গিদের গুলির জবাবে পাল্টা গুলি চালায় সেনা।

এখনো পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, দুই জঙ্গিকে খতম করেছে সেনা। পাওয়া তথ্য অনুযায়ী এখনো এক জঙ্গি লুকিয়ে আছে সেখানে। আর ওই জঙ্গিকে খতম করতে গোটা এলাকা জুড়ে তল্লাশি অভিযান চালাচ্ছে সেনা।

 

আরেকদিকে ভারত আর পাকিস্তানের মধ্যে বাড়তি উত্তেজনার মধ্যে পাকিস্তান স্বীকার করল যে, জৈশ এ মহম্মদ এর প্রধান মৌলানা মাসুদ আজহার তাঁদের দেশেই আছে। পাকিস্তানের বিদেশ মন্ত্রী শাহ মেহমুদ কুরেশি বলেন, ‘ আমার কাছে যা খবর আছে, সেটা অনুযায়ী মাসুদ চরম অসুস্থ। সে এতটাই অসুস্থ যে, সে ঘর থেকেও বাইরে বেরাতে পারেনা” উনি এও বলেন, ভারত আমাদের বায়ু সীমা লঙ্ঘন করার পর পরিস্থিতি স্বাভাবিক নেই।

ব্রেকিং খবরঃ ধার্মিক এবং সামাজিক সংগঠনের নামে দেশ বিরোধী কাজ করার জন্য জামাত-এ-ইসলাম কে নিষিদ্ধ করল মোদীর সরকার

আসছে অভিনন্দন, স্বাগত জানানোর জন্য ওয়াঘা বর্ডারে তেরঙ্গা হাতে হাজার হাজার দেশভক্ত