Press "Enter" to skip to content

“বাবা মুসলমান, মা খ্রিষ্টান,আর রাহুল গান্ধী হিন্দু ব্রাহ্মণ, বাহ”: অনন্ত হেগড়ে, কেন্দ্রীয় মন্ত্রী।

কেন্দ্রীয় মন্ত্রী এবং কর্ণাটকের রাষ্ট্রবাদী নেতা অনন্ত হেগড়ে আজ এক সভায় গান্ধী পরিবারের এক জালিয়াতির উপর বড় আক্রমন করেছেন। প্রথমে আপনাদের জানিয়ে দি, রাহুল গান্ধী নিজেকে দোতাত্রীয় গোত্রের ব্রাহ্মন বলে দাবি করেছে। যেহেতু হিন্দু ভোটার ধীরে ধীরে একত্র হয়ে বিজেপির দিকে ঢলে পড়ছে তাই রাহুল গান্ধীও ইসলামিক টুপি পরে নামাজ পড়া ছেড়ে ব্রাহ্মণ সাজতে শুরু করেছে। যদিও দোতাত্রীয় গোত্র বলে কোনো গত্র সন্তান হিন্দু ধর্মে নেই। লক্ষণীয় বিষয় এই যে, রাহুল গান্ধীর মা ইতালিয়ান রোমান ক্যাথলিক খ্রিষ্টান এবং রাহুল গান্ধীর বাবা রাজীব গান্ধী যার আসল নাম রাজীব খান।

আজ কেন্দ্রীয় মন্ত্রী অনন্ত হেগড়ে গান্ধী পরিবারের এই জালিয়াতির উপর আক্রমন করেন এবং তীব্র কটাক্ষ করেন। আজ এক সভাতে হেগড়ে বলেন রাহুল গান্ধীর বাবা মুসলিম , মা খ্রিষ্টান এবং রাহুল গান্ধী নিজে হিন্দু ব্রাহ্মণ।

হেগড়ে বলেন কংগ্রেস একটা বড় ধরণের ল্যাব, আর সেখানেই এই ধরনের হাইব্রিড সংকরায়ন সম্ভব হয়। হেগড়ের এই মন্তব্যেকে মিডিয়া বিতর্কিত বলে আবছা করে দেবে কিন্তু মিডিয়া এটা জানাবে না যে দোতাত্রীয় বলে কোনো গত্র এই ব্রহ্মান্ডে নেই। হেগড়ের দ্বারা বলা অপ্রিয় সত্যকে মিডিয়া বিতর্কিত বলে লুকিয়ে যাবে।

আসলে দালাল মিডিয়ার কাছে সত্যের পর্দাফাঁস করা হলো বিতর্কিত বিষয় এবং সঙ্কর প্রজাতির ব্যাক্তি হয়ে নিজেকে হিন্দু ব্রাহ্মহ বলা হলো সত্যের উদঘাটন করা।

6 Comments

Leave a Reply

Your email address will not be published.