Press "Enter" to skip to content

ভোটের আগেই বেড়িয়ে এলো তৃণমূলের আরেকটি কেচ্ছা! এবার আরও বিপাকে পড়তে চলেছে শাসক দল

লোকসভা ভোটের আগে তৃণমূলের একের পর এক কেচ্ছা সামনে আসছে। একদিকে যখন তৃণমূল সাংসদ অভিষেক এর স্ত্রী বিমানবন্দরে দুই কেজি সোনার সাথে ধরা পরেন। আরেকদিকে তৃণমূলের এক কাউন্সিলর নগদ ২০ লক্ষা টাকা নিয়ে হাতেনাতে ধরা পরেন, তৃণমূলের ওই কাউন্সিলরকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায় টিটাগড় পুরসভার ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর ২০ লক্ষ টাকা সমেত শিয়ালদহ স্টেশনে আরপিএফ এর হাতে গ্রেফতার হন। এর আগেই সার্কুলার জারি করে রেল পুলিশকে সতর্কতা জারি করা হয়েছিল যে, শিয়ালদহ স্টেশনে বিপুল পরিমাণের অর্থ হাত বদল হতে পারে।

নাজির খান

আর রেল পুলিশের এই সতর্কতার পর নগদ ২০ লক্ষ টাকা নিয়ে হাতেনাতে গ্রেফতার হন তৃণমূলের । ওনাকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে যে, উনি দিল্লি থেকে এই টাকা নিয়ে আসছিলেন। তবে উনি বলেছেন যে এটা নিজের ব্যাবসার টাকা।

কিন্তু সন্দেহজনক অবস্থায় শিয়ালদহ স্টেশনে ঘোরাঘুরির সময় রেল পুলিশ ওনাকে প্রশ্ন করতে গেলে, উনি সেখান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। আর তারপরেই রেল পুলিশ ওনাকে ধাওয়া করে ধরে গ্রেফতার করে। ওনাকে ধরে ওনার কাছ থেকে নগদ ২০ লক্ষ টাকা উদ্ধার করে রেল পুলিশ। তবে ওনার কথা অনুযায়ী এটা যদি ওনার ব্যাবসার টাকাই হত, তাহলে উনি রেল পুলিশকে দেখে পালিয়েছিলেন কেন? লোকসভা ভোটের আগে তৃণমূলের এরকম একের পর এক কেচ্ছা বেশ বিপাকে ফেলতে চলেছে শাসক দলকে।

12 Comments

Leave a Reply

Your email address will not be published.