NAMO AGAIN! এর টি শার্ট পরে সংসদে পৌঁছালেন অনুরাগ ঠাকুর, নরেন্দ্র মোদী খুশি হয়ে বললেন ..

২০১৯ সালের নির্বাচন নিয়ে বিজেপি নেতৃত্ব ইতিমধ্যেই জোর কদমে প্রচার করার পরিকল্পনা তৈরী করে ফেলেছে। চারিদিকে বিভিন্ন ধরনের কৌশল অবলম্বন করে প্ৰচার শুরু করতে চাইছে বিজেপি কর্তৃপক্ষ। আর নরেন্দ্র মোদীজিকে পুনরায় প্রধানমন্ত্রী করবার জন্য জোর কদমে প্রচারে নেমে পড়েছেন বিজেপির কর্মীসমর্থকরা। ইতিমধ্যেই বিজেপি কর্মীসমর্থকরা সিদ্ধান্ত নেন যে, এবার সংসদে বিজেপি কর্মীরা আসবেন একটা অন্য ধরনের শীতকালীন প্রশাক পরে আর তাতে লেখা থাকবে “NAMO AGAIN” । আর সেই কথামত সংসদে অনুরাগ ঠাকুর আসেন “NAMO AGAIN” লেখা টি-শার্ট পরে। আর অনুরাগের সেই কাজের ভূয়সী প্রশংসা করেন স্যোশাল মিডিয়ার মানুষজন। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার এটাই যে অনুরাগ ঠাকুরের টুইটে নরেন্দ্র মোদী লেখেন যে “খুব ভালো হয়েছে। ”

এছাড়াও আরেক কেন্দ্রীয় মন্ত্রী খাভরচন্দ গেহলটও এইদিন “NAMO AGAIN” লেখা টি শার্ট পরে সংসদে উপস্থিত হন। এরপর উনি টুইট করে নিজের ছবি পোস্ট করে লিখেন যে, আমি “NAMO AGAIN” লেখা টি শার্ট পরে নিয়েছি।

এবার আপনারাও পড়ুন। দেশের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে আপনাকেও নরেন্দ্র মোদী কে পুনরাই প্রধানমন্ত্রী করার সংকল্প নিতে হবে এবং এই টি শার্ট পড়তে হবে।

কেন্দ্রীয় “সমাজিক ন্যায় বিচার এবং ক্ষমতায়ন মন্ত্রী” গেহলট এর টুইট কে সম্মান জানিয়ে এইদিন কেন্দ্রীয় মন্ত্রী রাধা মোহন সিং , নরেন্দ্র সিং, মধ্যপ্রদেশের প্রাপ্তন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এবং বিজেপির সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গী এছাড়াও রাকেশ সিং যিনি হলেন যিনি হলেন মধ্যপ্রদেশের বিজেপি সভাপতি এনারা প্রত্যেকেই (#) হ্যাজ ট্যাগ করেছেন গহলটের টুইট কে।
#অগ্নিপুত্র

Leave a Reply

you're currently offline

Open

Close