Press "Enter" to skip to content

সোজা স্ট্রাইক করার ঘোষণা করলো সেনা! আতঙ্কবাদী ছেলেদের আত্মসমর্পণ করতে বলুন, নাহলে কেউ বাঁচবে না।

১৫ ফেব্রুয়ারিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেনা বাহিনীর হাত খুলে দিয়েছেন। সেনা নিজের মনের মতো করে যাতে অপারেশন চালাতে পারে এবং কাশ্মীর থেকে জঙ্গি সাফাই করতে পারে তার জন্য সেনার হাত খুলে দেওয়া হয়েছে। একইসাথে কাশ্মীর ঘাঁটির বিচ্ছিন্নবাদী নেতাদের সুরক্ষা শেষ করে দেওয়া হয়েছে। ভারত সরকার কাশ্মীরি কট্টরপন্থী নেতাদের সুরক্ষা কেড়ে নিয়েছে। আর এখন সেনার কামান্ডোর কাশ্মীরে বড় স্ট্রাইক করার ঘোষণা করে দিয়েছেন।

আজ আর্মি কামান্ডোর লেফটিন্যান্ট জেনারেল কোনওয়ালজিত সিং ধিলোন কাশ্মীরে সেনার একশন প্ল্যান সম্পর্কে মিডিয়ার কাছে বলেন। কোনওয়ালজিত সিং ধিলোন কাশ্মীরে চিনার ফোর্সের কামান্ডো। উনি মিডিয়ার মাধ্যমে বলেন যে এবার সেনা আতঙ্কবাদকে ছাড়বে না।

কোনওয়ালজিত সিং ধিলোন বলেন যাদের ছেলে আতঙ্কবাদের সাথে জড়িত তারা তাদের ছেলেকে আত্মসমর্পণ করতে বলুন নাহলে ১ তাও ছেলে বেঁচে ফিরবে না। যারা নিজেদের আতঙ্কবাদী ছেলেকে বাঁচাতে চান তারা আত্মসমর্পণ করতে বলুন, নাহলে কাউকে জীবিত ছাড়া হবে না।

জিহাদি পাথরবাজদের উদ্যেশেও বড় মন্তব্য করেন কামান্ডোর কোনওয়ালজিত সিং ধিলোন। উনি বলেন এবার পাথরবাজদেরও ছাড়া হবে না, যদি মরতে না চাই তাহলে অপারেশন স্থলে না আসায় মঙ্গল হবে পাথরবাজেরদের জন্য।

সেনা বড় রকমের অপারেশন করার ঘোষণা করে দিয়েছে। যার জন্য প্রধানমন্ত্রী মোদী গ্রীন সিগন্যাল দিয়ে দিয়েছে। আগত দিনে কাশ্মীরে জিহাদিদের সাফাই অভিযান শুরু হবে যাতে কাউকে ছাড়া হবে না। গতকাল অপারেশনে বাধা প্রদানের জন্য স্থানীয় কাশ্মীরের যুবকেরা ভীড় জড়ো করে পাথরবাজি করেছিল। কিন্তু এবার সেই পাথরবাজদের ছাড়া হবে না বলে জানিয়ে দিয়েছেন কোনওয়ালজিত সিং ধিলোন।

7 Comments

Leave a Reply

Your email address will not be published.