Press "Enter" to skip to content

CBI বনাম মমতা ইস্যুতে বড় তথ্য সামনে আনলো এই মিডিয়া চ্যানেল! মমতার বিরুদ্ধে আনা হলো গুরুতর প্রমান।

কলকাতায় মমতা বনাম CBI এর ঘটনাকে কেন্দ্র করে দেশজুড়ে রাজনৈতিক উথালপাথাল সৃষ্টি হয়েছে। পুলিশ কমিশনারকে বাঁচানোর জন্য মমতা ব্যানার্জী যে হাইভোল্টেজ ড্রামা জারি রেখেছে তার উপর নতুন মোড় চলে এসেছে। আসলে রবিবার দিন CBI এর টিম কলকাতায় রাজীব কুমারের বাড়ির কাছে পৌঁছালে, কলকাতা পুলিশ CBI এর অধিকারীকদের আটক করে নেয়। এরপর কেন্দ্র সরকার CRPF নামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অন্যদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী CBI তদন্ত আটকানোর জন্য ধর্নায় বসে গেছেন। মমতার দাবি যে মোদী সরকার রাজনৈতিক প্রতিহিংসা নেওয়ার জন্য CBI কে লাগিয়ে দিয়েছে।

অন্যদিকে CBI এর তরফ থেকে জানানো হয়েছে যে ের মমতা সরকার তদন্তে CBI এর কোনো সাহায্য করছে না। এখন এই ইস্যুতে বড় পর্দাফাঁস করেছে নবীনতম মিডিয়া চ্যানেল REPUBLIC BHARAT, এই চ্যানেলের হাতে এমনকিছু প্রমান পত্র এসে পৌঁছেছে যা মমতার দাবিকে ভিত্তিহীন ও মিথ্যা প্রমান করার জন্য যথেষ্ট।

প্রথম প্রমান হিসেবে CVC অর্থাৎ কেন্দ্রীয় সতর্কতা কমিশনের রিপোর্ট পেশ করা হয়েছে। এখানে বলা হয়েছে যে চিটফান্ড নিয়ে CBI যে পুলিশ অফিসারের উপর তদন্ত করছে সেই পুলিশ অফিসারের উপর গুরুতর অভিযোগ রয়েছে। অভিযোগ এই যে পুলিশ কমিশনার রাজীব কুমার প্রমান মুছে ফেলার চেষ্টা করেছে।

দ্বিতীয় প্রমানপত্র হিসেবে একটা চিঠি সামনে আনা হয়েছে। এই চিটি হাতে লেখা হয়েছে এবং চিটি CBI এর তরফ থেকে সুপারেন্টেন্ড অফ কলকাতাকে পাঠানো হয়েছিল। কলকাতায় যে অপেরাশন চালানো হবে তার জন্য যেন CBI কে সুরক্ষা প্রদান করা হয় সেটা জানানো জন্য চিঠি পাঠানো হয়েছিল। চিঠিতে CBI এর সিনিয়র অফিসারের স্বাক্ষরও রয়েছে। এছাড়াও আরো ৩টি প্রমানপত্র সামনে এনেছে এই মিডিয়া হাউস যা মমতার যুক্তিকে মিথ্যা প্রমান করেছে।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.