Press "Enter" to skip to content

“জঙ্গিদের এমন শিক্ষা দেওয়া হবে জীবনে ভুলবে না” : অরুণ জেটলি

পুলবামার অবন্তীপুরায় যে আতঙ্কবাদী হামলা হয়েছে তা নিয়ে পুরো দেশ উত্তপ্ত হয়ে রয়েছে। ইসলামিক জঙ্গি সংগঠন এই হামলা করিয়েছে যাতে প্রায় ২৭ জন মতো CRPF বলিদানি হয়েছে বলে খবর মিলছে। একইসাথে ৪৫ জন CRPF আহত রয়েছেন বলে খবর মিলেছে। ৭২ হুর পাওয়ার আশায় ইসলামিক জঙ্গিরা ভারতীয় সেনার উপর পেছন থেকে আক্রমন করেছে। এই ইসলামিক জঙ্গিদের যাতে সঠিক শিক্ষা দেওয়া হয় তার জন্য দেশজুড়ে আওয়াজ উঠছে।

জইশ-মহাম্মদ নামক ইসলামিক জঙ্গি সংগঠন এই হামলা করিয়েছে বলে খবর সামনে এসেছে। আদিল নামক এক জঙ্গি এই ঘটনার পেছনে ছিল বলেও খবর আসছে। এই ঘটনাকে কেন্দ্র করে কেন্দ্রীয় মন্ত্রী অরুন জেটলি একটা বড় ইঙ্গিত দিয়েছেন। অরুন জেটলি টুইট করে লিখেছেন যে, ” এই ঘৃণ্য কাজের এমন জবাব দেওয়া হবে যে ওরা সারা জীবনেও ভুলবে না।”

রাষ্ট্রবাদীরা দাবি জানিয়েছে যে এটা সবথেকে ভালো সুযোগ পাকিস্থানকে চার টুকরো করে ফেলার। এখন এমনিতেই ভারতের আর্থিক অবস্থা ভালো অন্যদিকে পাকিস্থান আর্থিক সংকটে ভুগছে। পাকিস্তানের কিছু প্রান্ত আলাদা দেশ হওয়ার দাবি তুলেছে। তাই এই মুহূর্তে আক্রমন করা সবথেকে ভালো বদলা হবে বলে দাবি রাষ্ট্রবাদীদের।

গতকাল রাজনাথ সিং ঘটনাস্থলে গিয়ে CRPF জওয়ানদের সাথে কথা বলবেন। আজ অজিত দোভাল এক উচ্চপর্যায়ের মিটিং ডাকবেন বলেও খবর পাওয়া যাচ্ছে।তাই পরিস্থিতি কোন দিকে এগোবে তাই নিয়ে মিডিয়া নজর দিল্লীর দিকেই রয়েছে।

5 Comments

Leave a Reply

Your email address will not be published.