Press "Enter" to skip to content

পাকিস্থানের বড় সর্বনাশ করে দিল ভারত সরকার! ভিকারী পাকিস্থান থেকে আমদানি করা মালের উপর লাগু করা হলো ২০০% ট্যাক্স।

ভিখারী পাকিস্থান যা ভাবেনি তাই করতে শুরু করে দিয়েছে নরেন্দ্র মোদীর সরকার।এবার থেকে কোনো ভারতীয় ব্যাবসায়ী পাকিস্থান থেকে মাল ইমপোর্ট করতে পারবে না।কারণ এবার ১০০ টাকার মালের জন্য ৩০০ টাকা লাগবে। কাল ভারত পাকিস্থানের থেকে MFN মর্যাদা কেড়ে নিয়েছে। আজ ভারত পাকিস্থানের ব্যবসাকে পুরোপুরি ধ্বংস করার জন্য লেগে পড়েছে। ভারত পাকিস্থানের সর্বনাশ করবে এটা পরিষ্কার বোঝা যাচ্ছে। ভারত পাকিস্থানের ব্যবসাকে পুরোপুরি সিল করার জন্য নেমে পড়েছে।

পুরোপুরি সিল করা একটা আন্তর্জাতিক মামলা, যেখানে একটু সময় লাগবে। তাই তৎক্ষণাৎ যাতে ব্যাবসা বন্ধ হয়ে যায় তাই কূটনৈতিক চাল খেলে দিয়েছে ভারত। আজ ভারত পাকিস্থানের থেকে  আনা মালের উপর ২০০% ট্যাক্স লাগিয়ে দিয়েছে। এর ফলে আজ থেকে পাকিস্থান থেকে ভারতে মাল আসা বন্ধ হয়ে গেছে।

আজ থেকে কোনো ভারতীয় পাকিস্থান থেকে মাল আমদানি করবে না, কারণ মাল আমদানি করলে সরাসরি ক্ষতি সেই ব্যাবসায়ীকে ভুগতে হবে। সরকার মাত্র কয়েক দিনের মধ্যেই পাকিস্থানের সাথে ব্যবসাকে পুরোপুরি সিল করে দেবে।

ভারত পাকিস্থানকে বড় মাপের মার দেবে। আর্থিক ও সৈনিক দুই দিক থেকেই কার্যবাহী করা হবে আর সেটা কিভাবে করা হবে তা যত সময় যাবে ততই স্পষ্ট হয়ে উঠবে। মোদী ভারতীয় সেনার হাত খুলে দিয়েছে যার পর থেকে কাশ্মীরে কাজ শুরু হয়ে গিয়েছে। যদিও সরকারের নিষেধাজ্ঞার জন্য সমস্থ খবর সার্বজনিক করা যাচ্ছে না।দেশের মধ্যে অনেক দেশদ্রোহী রয়েছে এমনকি ভারতের অনেক মিডিয়াও রয়েছে যারা পাকিস্থানে খবর পৌঁছাতে ওস্তাদ। তাই সরকার যা কার্যবাহী করবে তা আপাতত না জানিয়েয় করা হবে বলে মনে করা হচ্ছে। কার্যবাহী সম্পূর্ণভাবে সম্পন্ন হওয়ার পর কিছু খবর প্রকাশ করা হবে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.

you're currently offline