Press "Enter" to skip to content

মোদী হিটলারের থেকেও জঘন্য, মোদী দেশকে হিন্দুরাষ্ট্র করার চেষ্টা করছে: অরুন্ধতী রায়, বুদ্ধিজীবী লেখিকা।

নির্বাচনের ঋতু আসতেই বামপন্থী, বুদ্ধিজীবী, সেকুলারপন্থীরা সক্রিয় হয়ে কাজ শুরু করে দিয়েছে। হিন্দু বিরোধী শক্তি আরো একবার ভুয়ো সংবাদ পরিবেশন, মোদী বিরোধে নেমে পড়েছে। NDTV এবং India today এর সাংবাদিকরা দেশদ্রোহী  কানাইয়া কুমারের(বামপন্থী নেতা) প্রচারের জন্য মাঠে নেমে পড়েছে। অন্যদিকে অরুন্ধতী রায় এর মত বুদ্ধিজীবীরা মোদীকে হিটলারের সাথে তুলনা করে জনগণের ব্রেনওয়াশ করতে নেমেছে।

প্রথমত জানিয়ে দি, অরুন্ধতী রায় একজন লেখিকা যিনি বামপন্থী চিন্তাধারার সমর্থক। সম্প্রতি HTN নেটওয়ার্ক এর কাছে ইন্টারভিউ দিতে গিয়ে অরুন্ধতী রায় নিজের এজেন্ডা ব্যাপকভাবে চালিয়েছেন। ইন্টারভিউতে উনি মোদীর বিকাশ কার্যকে মানতে করতে সম্পূর্ণ অস্বীকার করেছেন।অরুন্ধতী রায় বলেছেন যে মোদী আমলে দেশে গণপিটুনি বেড়ে গিয়েছে এবং হিন্দুত্ববাদীদের উৎপাত বেড়ে গেছে।

অরুন্ধতী রায়(Arundhati Roy) এর মতে মোদী দেশকে হিন্দু রাষ্ট্র করার পথে এগিয়ে নিয়ে যাচ্ছে যা খুবই উদ্বিগ্ন হওয়ার ব্যাপার। জানিয়ে দি, হিন্দুত্ববাদীদের গালিগালাজ করে নিজেদেরকে ভদ্র, সভ্য এবং ধর্মনিরপেক্ষ প্রমান করার এই নীতি বামপন্থীদের বহু পুরানো। বামপন্থীরা কাশ্মীরের ৭ লক্ষ হিন্দু বিতাড়ন নিয়ে নিশ্চুপ থাকলেও গুজরাটের দাঙ্গা যেন তাদের রাতের ঘুম কেড়ে নেয়। অরুন্ধতী রায় বলেছেন, মোদী হিটলারের থেকেও জঘন্য।

2 Comments

  1. Modi vakto Modi vakto

    Asab hihdu namer kalonko gulo k sahitto na etihas padao

  2. Ritwik bag Ritwik bag

    Bharat ek aisa desh hai jaha apke jaisa bohat sare kit vara para hai… Agar modi ji hitlar jaisa hota to ap jaisa kit kabka saf ho chuka hota… Mai to chata hu ki kab modi ji hitlar jaisa banega.. Or ap jaisa kito ko chun chun kar saf karega…

Leave a Reply

Your email address will not be published.