Press "Enter" to skip to content

আপত্তিজনক মন্তব্য! মোদী বিফ বিরিয়ানি খেয়ে ঘুমিয়ে পড়েছিল নাকি: আসাউদ্দিন ওয়েসী।

AIMIM প্রধান আসাউদ্দিন ওয়েসি  আরো একবার আপত্তিজনক মন্তব্য করে প্রধানমন্ত্রী মোদীকে আক্রমন কড়ছেন। হায়দ্রাবাদ লোকসভা এলাকা প্রার্থী ও বর্তমান সাংসদ ওয়েসী প্রশ্ন করেছেন, “যখন পুলুওয়ামার হামলা হয়েছিল তখন প্রধানমন্ত্রী কি নরেন্দ্র মোদি কি ‘বিফ বিরিয়ানি’ খেয়ে ঘুমিয়ে ছিলেন।” ভোট সামনে আসতেই আরো একবার কট্টর ভাষণ দিতে শুরু করে দিয়েছে AIMIM এর নেতা তথা দুই ভাই আসাউদ্দিন ওয়েসী ও আকবরউদ্দিন ওয়েসী।

ওয়েসী বলেছেন, “হিন্দুস্তানী এয়ার ফোর্স বালাকোটে বোম ফেলেছে। আমিত শাহ বলেছেন যে 250 জন মানুষ মারা গেছে। রাজনাথ সিং বলেন যে এনটিআরও 300 টি মোবাইল টেপ করেছে। আপনি বালাকোটে 300 মোবাইল দেখতে পান, কিন্তু আপনার নাকের নিচে নিচে পুলবামায় 50 কিলো আরডিএক্স এর স্মাগলিং দেখতে পান না ?” ‘শনিবার একটি জনসভায় ভাষণে আসাউদ্দিন ওয়েসী একথা বলেছেন। ওয়েসী বলেছেন, ‘আমি প্রধানমন্ত্রী মন্ত্রী এবং রাজনাথ সিং জি থেকে এই প্রশ্নটা করতে চাই যে, যখন এই সব চলছিল তখন তারা কি গরুর বরিয়ানি খেয়ে ঘুমিয়েছিল?’

জানিয়ে দি, প্রধানমন্ত্রী মোদী একজন হিন্দু। তার সম্পর্কে আসাউদ্দিন এমন অপত্তিজনক মন্তব্য করে উন্মাদী কট্টরপন্থীদের মতো কাজ করেছেন বলে দাবি অনেকের। বিরোধীদের কাজ সরকারের ভুল নিয়ে আলোচনা করা, কিন্তু সেটা করতে গিয়ে সমস্থ সীমা লঙ্ঘন করা অনুচিত। অবশ্য আসাউদ্দিন ওয়েসী এবং তার ভাই আকবর উদ্দিন ওয়েসী দুজনেই ধার্মিক উন্মাদীদের মতো ভাষণ দেওয়ার জন্য কুখ্যাত। দেশে সাম্প্রদায়িক উত্তেজনা তৈরি করে ভোট ব্যাঙ্ক করার জন্য AIMIM পার্টির নেতারা বহু সময় ধরেই উস্কানিমূলক এবং অন্য ধর্মকে আহত করার মতো ভাষণ দিয়ে থাকে। এর আগে আসাউদ্দিন ওয়েসীর ভাই আকবর উদ্দিন ১৫ মিনিটে হিন্দুদের শেষ করে দেওয়ার উস্কানিমূলক ভাষণ দিয়েছিলেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *